ঢাকা | ফেব্রুয়ারী ২৬, ২০২৪ - ৪:৪৮ পূর্বাহ্ন

সাংবাদিক মাহাতাব চৌধুরীর মৃত্যুবার্ষিকীতে স্মরণসভা ও দোয়া

  • আপডেট: Thursday, August 31, 2023 - 10:00 pm

স্টাফ রিপোর্টার: দৈনিক সোনালী সংবাদের প্রয়াত প্রধান প্রতিবেদক মাহাতাব চৌধুরীর একাদশ মৃত্যুবার্ষিকীতে তাকে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেছে সোনালী সংবাদ পরিবার।

এ উপলক্ষে মঙ্গলবার রাতে নগরীর বোয়ালিয়া থানার মোড়স্থ পত্রিকার প্রধান কার্যালয়ে স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

স্মরণসভায় সভাপতিত্ব করেন দৈনিক সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী। দোয়া পরিচালনা করেন বার্তা সম্পাদক আবদুল করিম। স্মরণসভায় পত্রিকার সাংবাদিক, কর্মকর্তা ও সকল সেকশনের ইনচার্জ ও কর্মচারীবৃন্দ প্রয়াত সাংবাদিক মাহাতাব চৌধুরীর কর্মজীবনের স্মৃতিচারণ করে বিস্তারিতভাবে আলোচনা করেন।

এদিকে স্মরণসভায় ভার্চুয়ালি অংশ নিয়ে সাংবাদিক মাহাতাব চৌধুরীকে স্মরণ করেন রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ও দৈনিক সোনালী সংবাদের ব্যবস্থাপনা পরিচালক ফজলে হোসেন বাদশা।

স্মৃতিচারণ করে তিনি বলেন, মাহাতাব চৌধুরীর মতো একজন গুণী সাংবাদিককে হারিয়ে রাজশাহী অনেক কিছুই হারিয়েছে। তিনি তার মেধা ও দক্ষতার মাধ্যমে সোনালী সংবাদসহ রাজশাহীর বিভিন্ন অঙ্গনে যে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন, তা সবসময় শ্রদ্ধার সাথে স্মরণ করি। এসময় এমপি বাদশা সাংবাদিক মাহাতাব চৌধুরীর আত্মার মাগফেরাত কামনা করে তার জন্য দোয়া করেন।

উল্লেখ, সাংবাদিকতার পাশাপাশি নাট্য ও মানবাধিকার কর্মী হিসেবেও মাহাতাব চৌধুরী রাজশাহী মহানগরীতে সুপরিচিত ছিলেন। তিনি বাংলাদেশ বেতার রাজশাহী কেন্দ্রের নিয়মিত নাট্যশিল্পী ছিলেন। সাংবাদিকতায় অবদানের স্বীকৃতি হিসেবে একাধিক পুরস্কারও পেয়েছেন প্রয়াত এই সাংবাদিক।

সোনালী/জগদীশ রবিদাস