ঢাকা | জুলাই ১৮, ২০২৪ - ২:০৯ পূর্বাহ্ন

পরিবারের যত্নে সহযোগি হয়ে এলো পারফেক্ট কেয়ার

  • আপডেট: Thursday, August 31, 2023 - 6:15 pm

প্রেস বিজ্ঞপ্তি: “যত্নে থাকুক আমার পরিবার” এই মূল মন্ত্র নিয়ে যাত্রা শুরু করলো ‘পারফেক্ট কেয়ার লিমিটেড’।

৩০ আগস্ট টয়লেট্রিজ পণ্যের বিশাল সমারোহ নিয়েই উনিটেক্স গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান ‘পারফেক্ট কেয়ার লিমিটেড’ তাদের গুলশান কার্যালয়ে পণ্য উন্মোচন এর মধ্য দিয়ে আনুষ্ঠানিক ভাবে আত্ম প্রকাশ করে। প্রাথমিক ভাবে হোম কেয়ার ও পারসোনাল কেয়ার ক্যাটাগরিতে বিভিন্ন নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী নিয়ে তাদের যাত্রা শুরু হলো।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিটেক্স গ্রুপের চেয়ারম্যান মোহাম্মাদ হানিফ চৌধুরী, অপারেশন ডিরেক্টর জোবাইদুল ইসলাম চৌধুরী, গ্রুপ কো-অর্ডিনেটর (বিজনেস ডেভেলপমেন্ট) সাকিব আহমেদ সিদ্দিক, গ্রুপ সিএফও মোহাম্মাদ আরিফ, হেড অব অডিট জোনাইদ হোসেন তালুকদার, কোম্পানি সেক্রেটারি কামরুল হাসান, পারফেক্ট কেয়ার লিমিটেড এর বিজনেস হেড মাহতাব হোসাইন চৌধুরীসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

ইউনিটেক্স গ্রুপের চেয়ারম্যান মোহাম্মাদ হানিফ চৌধুরী বলেন “ইউনিটেক্স গ্রুপের সকল অঙ্গ প্রতিষ্ঠান গুলোর মতোই পারফেক্ট কেয়ার লিমিটেড ও ক্রয় সামর্থ্যের ভিতরে ভোক্তাদের মাঝে সর্বোচ্চমান সম্পন্ন পণ্য পৌঁছে দিতে প্রতিজ্ঞাবদ্ধ। দেশের প্রতিটি ঘরে ঘরে পারফেক্ট কেয়ার লিমিটেড তার পণ্য পৌঁছে দিয়ে দেশের শীর্ষ ব্র্যান্ড গুলোর মধ্যে অবস্থান করে নিবে ইনশাল্লাহ”।

সারা দেশব্যাপী বিস্তৃত সেলস নেটওয়ার্ক তৈরির মাধ্যমে দেশের প্রতিটি ঘরে পণ্য পৌঁছে দিয়ে পারফেক্ট কেয়ার দেশের শীর্ষ ব্র্যান্ড গুলোর মধ্যে অবস্থান করে নিতে বদ্ধ পরিকর ।

সোনালী/জেআর