ঢাকা | জুলাই ১৪, ২০২৪ - ১০:৩৬ অপরাহ্ন

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত

  • আপডেট: Thursday, August 31, 2023 - 8:15 pm

নাটোর প্রতিনিধি: নাটোর জেলার বিভিন্ন এলাকায় পৃথক সড়ক দুুর্ঘটনায় পুলিশ সদস্য, কলেজছাত্রসহ মোট চারজনের মৃত্যু হয়েছে।

নাটোরের লালপুরে দাঁড়িয়ে থাকা লেগুনার পেছনে ট্রাকের ধাক্কায় সিমা খাতুন (২৫) নামের এক নারী পোশাকশ্রমিক নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে নাটোর-পাবনা মহাসড়কের কদমচিলান এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত সিমা খাতুন লালপুর উপজেলার কদমচিলান গ্রামের মাজেদুল ইসলামের স্ত্রী।

তিনি ঈশ্বরদী ইপিজেডের কর্মী ছিলেন। আহতদের উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক আলিমুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে সিংড়ায় কাভার্ড ভ্যানের ধাক্কায় আব্দুর রহমান বিপ্লব (২৪) নামের এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কে সিংড়া উপজেলার আজর দরগা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত পুলিশ সদস্য বগুড়া সদর মালগ্রাম এর সিদ্দিকুর রহমানের ছেলে। তিনি রাজশাহীর পবা হাইওয়ে থানায় কর্মরত ছিলেন।

ঝলমলিয়া হাইওয়ে থানার ইনচার্জ মাসুদ রানা নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই পুলিশ সদস্য তার কর্মস্থল রাজশাহী পবা হাইওয়ে থানা এলাকা থেকে মোটরসাইকে নিজ বাড়ি বগুড়ার দিকে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হন। পরে স্থানীয় এলাকাবাসী ও বাংলাদেশ সেনাবাহিনী তাকে উদ্ধার করে বগুড়া শহিদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

অপরদিকে, নাটোরের বড়াইগ্রাম উপজেলায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই কলেজছাত্র নিহত হয়েছে। গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার গড়মাটি এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- উপজেলার গড়মাটি এলাকার ডাবলুর ছেলে মাহামুদুল ইসলাম মনন (২১) ও একই উপজেলার রাজাপুর এলাকার বাসিন্দা আরিয়ান হাসান আবির (২২)। দু’জনেই উপজেলার রাজাপুর ডিগ্রি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার রাতে সাড়ে ৯টার দিকে আবির ও মনন মোটরসাইকেলে গড়মাটি থেকে রাজাপুর যাচ্ছিলেন। পথে একটি ট্রাকের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। বনপাড়া হাইওয়ে থানার এসআই আলিমুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে হাইওয়ে থানায় নেয়া হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে, তবে চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সোনালী/জেআর