ঢাকা | এপ্রিল ২৮, ২০২৪ - ২:৫৬ পূর্বাহ্ন

রাজশাহীতে বাসরঘরে স্বামীকে হত্যা করলেন নববধূ!

  • আপডেট: Tuesday, August 29, 2023 - 7:00 pm

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারা উপজেলায় বিয়ের প্রথম রাতেই বাসরঘরে স্বামীকে বালিশ চাপা দিয়ে হত্যা করেছেন এক নববধূ। নিহত স্বামীর নাম আব্দুর রাজ্জাক।

পুলিশের হাতে আটকের পর স্বামীকে হত্যার কথা স্বীকারও করেছেন ওই নববধূ। তার নাম শাপলা খাতুন। গতকাল সোমবার রাতে উপজেলার বাসুপাড়া ইউনিয়নের সাঁইপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, মোহনপুর উপজেলার ধুরইল গ্রামের শুকুর আলীর মেয়ে শাপলা খাতুনের সঙ্গে বাগমারার বাসুপাড়া ইউনিয়নের সাঁইপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে আব্দুর রাজ্জাকের দীর্ঘদিন ধরে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক চলছিলো।

সেই প্রেমের সূত্র ধরে উভয় পক্ষের পরিবারের সম্মতিতে সোমবার আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ে হয়।

রাত ১১টার দিকে বাসরঘরে গিয়ে নববিবাহিতা স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে নববধূ শাপলা খাতুন স্বামী আব্দুর রাজ্জাককে বালিশ চাপা দিয়ে হত্যা করেন। খবর পেয়ে গ্রামের লোকজন শাপলা খাতুনকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেন।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, নিহত আব্দুর রাজ্জাকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় মঙ্গলবার থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। আটক শাপলা খাতুনকে জেল হাজতে পাঠানো হয়েছে।

সোনালী/জেআর