ঢাকা | ফেব্রুয়ারী ২১, ২০২৪ - ৩:১০ অপরাহ্ন

শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমায় এ ময়মনসিংহের সঞ্জীতা

  • আপডেট: Thursday, August 24, 2023 - 8:00 am

অনলাইন ডেস্ক: পাঠান সিনেমার সাফল্যের পর নতুন সিনেমা জাওয়ান’ নিয়ে আসছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। তামিল নির্মাতা অ্যাটলি পরিচালিত এ সিনেমায় নয়নতারা, দীপিকার পাশাপাশি অভিনয় করছেন বাঙালি অভিনেত্রী সঞ্জীতা ভট্টাচার্য। চমক জাগানিয়া খবর হচ্ছে এই অভিনেত্রী নানা বাড়ি বাংলাদেশের ময়মনসিংহে।

বলিউড হাঙ্গামা ও আনন্দবাজার অনলাইন জানায়, সঞ্জীতার বাবার নাম সঞ্জয় ভট্টাচার্য। কলকাতার বাসিন্দা তিনি। মায়ের বাড়ি বাংলাদেশের ময়মনসিংহে। কিন্তু সঞ্জিতা দিল্লিতে থাকলেও বাড়িতে তারা বাংলাতেই কথা বলেন।

সঞ্জীতা নিজে ঝরঝরে বাংলা বলতে পারেন। সংগীতে স্নাতক ডিগ্রি নিয়েছেন। এর আগে দুটি হিন্দি ভাষার ওয়েব সিরিজে কাজ করেছেন। ‘জওয়ান’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে তার।

সঞ্জীতা ভট্টাচার্য বলেন, ‘আমি আসলে প্রবাসী বাঙালি। কিন্তু আমার বাবা কলকাতার, মা ময়মনসিংহের। তাই বাঙাল-ঘটি মিলিয়ে বাংলার চলটাই আমাদের বাড়িতে বেশি।’

‘জওয়ান’ সিনেমায় শাহরুখের বিপরীতে আছেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। এছাড়াও অভিনয় করছেন— সানায়া মালহোত্রা, যোগী বাবু। একটি বিশেষ চরিত্রে রয়েছেন প্রিয়ামণি। আগামী ৭ সেপ্টেম্বর হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

সোনালী/জেআর