ঢাকা | জুলাই ১৯, ২০২৪ - ১২:০২ পূর্বাহ্ন

শোক দিবস || রাজশাহীতে জেলা ও নগর পুলিশের শ্রদ্ধাঞ্জলি

  • আপডেট: Tuesday, August 15, 2023 - 5:00 pm

স্টাফ রিপোর্টার: ৪৮তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে গভীর শোক ও শ্রদ্ধায় স্মরণ করেছে রাজশাহী জেলা ও মহানগর পুলিশ।

আজ মঙ্গলবার সকালে শহরের সিঅ্যান্ডবি মোড়স্থ বঙ্গবন্ধুর ম্যুরালে পৃথকভাবে পুষ্পস্তবক অর্পণ করেন রাজশাহী পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সকাল নয়টায় রাজশাহী মহানগর পুলিশের কমিশনার বিপ্লব বিজয় তালুকদার বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অপর্ণের মাধ্যমে বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেন।

এসময় তার সঙ্গে মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) বিজয় বসাক, বিপিএম, পিপিএম (বার), উপ-পুলিশ কমিশনার (সদর) সাইফউদ্দীন শাহীন প্রমুখ উপস্থিত ছিলেন।

পরবর্তীতে মেট্রোপলিটন পুলিশ কমিশনারসহ আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তারা জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত শোক র‍্যালিতে অংশগ্রহণ করেন।

অপরদিকে একই স্থানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহিদ সদস্যদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে পুস্পস্তবক অর্পণ করেন রাজশাহীর পুলিশ সুপার সাইফুর রহমান, পিপিএম।

এসময় তার সঙ্গে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু সালেহ মোহাম্মদ আশরাফুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) সনাতন চক্রবর্তীসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরবর্তীতে রাজশাহীর পুলিশ সুপারসহ জেলার ঊর্ধ্বতন কর্মকর্তারাও জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত শোক র‍্যালিতে অংশগ্রহণ করেন।

সোনালী/জগদীশ রবিদাস