ঢাকা | জুলাই ১৯, ২০২৪ - ১২:৪৫ পূর্বাহ্ন

মান্দায় মাঠ থেকে প্রেমিক যুগলের মরদেহ উদ্ধার

  • আপডেট: Monday, August 14, 2023 - 9:49 pm

মান্দা (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মান্দায় মাঠের ভেতরে ইউক্যালিপটাসের একটি বাগান থেকে প্রেমিক-প্রেমিকার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকালে কাঁশোপাড়া ইউনিয়নের তুলশিরামপুর গ্রামের ঝড়াবিল থেকে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নিহতরা হলেন, তুলশিরামপুর গ্রামের আবদুল করিমের ছেলে আরিফ হোসেন (২২) ও হাফিজুর রহমানের মেয়ে জুলিয়া আক্তার জনি (১৬)। এদের মধ্যে জনি এবারে এসএসসি পাস করেছে এবং আরিফ হোসেন স্থানীয় একটি কলেজের শিক্ষার্থী ছিলেন।

মৃত জুলিয়া আক্তার জনির বাবা হাফিজুর রহমান বলেন, রোববার রাত ১০টা পর্যন্ত পরিবারের সবাই এক সঙ্গে বসে টিভি দেখেছি। এরপর স্ত্রী বানেছা বেগমের সঙ্গে মেয়ে জনি একই ঘরে ঘুমিয়ে পড়ে।

ফজরের আজানের সময় ঘুম থেকে জেগে দেখেন মেয়ে জনি বিছানায় নেই। স্থানীয় লোকজন সকালে মাঠে কাজে গিয়ে বাগানে তাদের মরদেহ পড়ে থাকতে দেখে খবর দেন।’

আরিফ হোসেনের বাবা আব্দুল করিম বলেন, ‘ছেলে আরিফ হোসেন রোববার বিকেলে বাড়ি থেকে রেবিয়ে আর ফিরে আসেনি। আজ সকালে মাঠের ভেতর ইউক্যালিপটাসের বাগানে তার মরদেহ পাওয়া যায়।

নাম প্রকাশ না করার শর্তে একই গ্রামের একাধিক বাসিন্দা জানান, শারীরিক সমস্যার কারণে আরিফকে দুবার অপারেশন করানো হয়েছে। এরপরও তার মেয়েলি স্বভাবের পরিবর্তন হয়নি। এ জন্য তার বিয়ে ভেঙে যাচ্ছিল। আরিফ-জনির মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠলেও এই ভয়ে তারা হয়তো সেটি প্রকাশ করেনি।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক কাজী বলেন, মাঠের ভেতর থেকে প্রেমিক যুগলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিষপানে তারা আত্মহত্যা করে থাকতে পারেন। তবে কী কারণে তারা আত্মহত্যা করেছেন এই মুহুর্তে তা বলা যাচ্ছে না।

সোনালী/জেআর