ঢাকা | জুলাই ১৮, ২০২৪ - ১:৫১ পূর্বাহ্ন

বিয়ের গুরুত্ব নিয়ে যা বললেন মিয়া খলিফা

  • আপডেট: Sunday, August 6, 2023 - 12:15 pm

অনলাইন ডেস্ক: পর্ন সিনেমার জনপ্রিয় ও চর্চিত নায়িকা মিয়া খলিফা। খুব কম সময়ের মধ্যেই চাহিদার শীর্ষে দ্রুত পৌঁছে যান এই তারকা। এরপর সেখান থেকে বেরিয়ে এলেও, এখনো নেটিজেনদের সমালোচনার পাত্র তিনি।

এবার বিয়ের বিষয়ে নারী ভক্তদের উদ্দেশ্যে বার্তা দিয়ে নেটমাধ্যমে কটাক্ষের মুখে পড়েছেন সাবেক এই পর্নতারকা।

মিয়া খলিফা তার ব্যক্তিগত জীবনে বিয়ে করেছেন দুইবার, বাগদান সেরেছেন তিনবার। কিন্তু কোনোটাই বেশিদিন তার জীবনে স্থায়ীত্ব পায়নি।

সম্প্রতি নিজের টিকটকে প্রায় এক মিনিটের একটি ভিডিও শেয়ার করেন তিনি। যেখানে বিয়ে নিয়ে তার নারী ভক্তদের কিছু পরামর্শ দিয়েছেন।

মিয়া খলিফা বলেন, মেয়েরা তোমরা জানো না, এই খেলায় আমি টম ব্র্যাডি। প্রথম বিয়ে করেছি ১৮ বছর বয়সে, ছেড়েছি ২১-এ, দ্বিতীয় বিয়ে ২৫-এ করেছি ২৮-এ ছেড়েছি। তৃতীয়বার বাগদান সেরেছি ২৯ বছর বয়সে এরপর ত্রিশেই সেটা ভেঙে দিয়েছি। কিন্তু আমি আংটিটি নিজের কাছে রেখে দিয়েছি এবং টম ব্র্যাডিকে আমার পায়ের আঙুলে রাখি।

বিয়ে কোনো পবিত্র বিষয় নয়, বরং এটি একটি কাগজের কাজ। এটা এমন একটি প্রতিশ্রুতি যা আপনি কাউকে দেন। কিন্তু যদি মনে করেন সেই প্রতিশ্রুতি থেকে আপনি কিছু পাচ্ছেন না এবং বেরিয়ে আসতে চাচ্ছেন তাহলে আপনার বেরিয়ে আসা উচিত।

মিয়া খলিফা আরও বলেন, এইসব পুরুষদের ছেড়ে যেতে মোটেও আমাদের ভয় পাওয়া উচিত নয়। কারণ আমরা এই লোকদের সঙ্গে কোনোভাবেই আটকে নেই। কাগজের এইসব কাজ সারতে অনেক ঝামেলা পোহাতে হয়।

তারপরও আমি মনে করি, বিয়ে ভেঙে বেরিয়ে আসা উচিত। সাবেক এই নীল ছবির তারকার মুখে বিয়ে নিয়ে এমন কথা শুনে সমালোচনায় মেতে উঠেছে নেটিজেনরা। রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে নায়িকার কমেন্টবক্সে। সূত্র: হিন্দুস্তান টাইমস

সোনালী/জেআর