ঢাকা | ফেব্রুয়ারী ২৬, ২০২৪ - ১২:০৩ পূর্বাহ্ন

পুঠিয়া ও চাঁপাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১৩

  • আপডেট: Sunday, August 6, 2023 - 10:50 pm

অনলাইন ডেস্ক: রাজশাহীর পুঠিয়ায় ট্রাক চাপায় নাইম হোসেন (১৬) নামের একজন ভ্যান যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় ভ্যানচালকসহ ৭ জন আহত হয়েছেন।

এদিকে চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় এক অটোরিক্সা যাত্রী নিহত এবং ৬ জন আহত হয়েছে।

পুঠিয়া প্রতিনিধি জানায়, পুঠিয়ায় ট্রাক চাপায় নাইম হোসেন (১৬) নামের একজন ভ্যানযাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় ভ্যানচালকসহ আরও ৭ জন গুরুতর আহত

হয়েছেন। নিহত নাইম হোসেন উপজেলার শাহবাজপুর গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।

আহতরা হলেন শামিম (৩৫), জুয়েল (১৮), তুহিন (২১), সুমন (১৭), আল আমিন (২১), ভ্যানচালক জিয়াউর (৪০) ও রিপন (২৫)। তাদের সকলের বাড়ি একই গ্রামে।

শনিবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে মহাসড়কের তারাপুর বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহত জিয়াউর রহমান বলেন, তারা ৬ জন বন্ধুরা মিলে একটি ভ্যান রিজার্ভ করে বিভিন্ন এলাকায় ঘুরতে যায়।

আর তাদের বাড়ি ফিরতে রাত হয়ে যায়। ফেরার পথে তারাপুর বাজার নামক স্থানে আসামাত্র পেছন থেকে একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নাইম হোসেন মারা যায়। বাকিরা সবাই আহত হয়।

এ ব্যাপারে পবা হাইওয়ে থানার (শিবপুরহাট) ওসি মোফাকারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনাটি ঘটেছে গভীর রাতে।

এ ঘটনায় একজন মারা গেছে, বাকিরা আহত হয়েছে। আহতদের চিকিৎসাসেবা দেয়া হয়েছে। আর কোন গাড়ি দুর্ঘটনাটি ঘটিয়েছে তা সনাক্ত হয়নি। তবে এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ ব্যুরো জানায়, চাঁপাইনবাবগঞ্জে ট্রাকের ধাক্কায় এক অটোরিক্সাযাত্রী নিহত এবং ৬ জন আহত হয়েছে। নিহত সাদিকুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার চরমোহনপুর চকপাড়া মহল্লার মৃত তাইনুস আলীর ছেলে। ঘটনাটি রোববার সকাল সাড়ে ৮টার দিকে চাঁপাইনবাবগঞ্জ-আমনুরা সড়কের আতাহির বলুনপুর নামক স্থানে ঘটেছে।

চাঁপাইনবাবগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ সাজ্জাদ আলী জানায়, চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রাক (বগুড়া ট-১১-০১২২) বে-পরোয়া গতিতে বিপরীতমুখী একটি অটোরিক্সাকে মুখোমুখি ধাক্কা দিলে অটোরিক্সার যাত্রী সাদিকুল ঘটনাস্থলেই মারা যায় এবং ৬ জন যাত্রী আহত হয়।

স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নেয়া হলে ২ জনের অবস্থা আশঙ্কাজন হলে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ৪ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

সোনালী/জেআর