ঢাকা | ফেব্রুয়ারী ২৫, ২০২৪ - ১১:২৩ অপরাহ্ন

মোহনপুরে এসএসসি পরীক্ষায় পাস করলেন ইউপি সদস্য

  • আপডেট: Sunday, July 30, 2023 - 7:35 pm

মোহনপুর প্রতিনিধি: রাজশাহীর মোহনপুর উপজেলায় এসএসসি পরীক্ষায় পাস করছেন ধুরইল ইউনিয়ন পরিষদ বর্তমান ইউপি সদস্য শফিকুল ইসলাম (৫৬)।

তিনি মোহনপুর উপজেলার ১ নম্বর ধূরইল ইউনিয়ন পরিষদের ৭ম্বর ইউপি সদস্য। ২০২৩ সালের কারিগরি শিক্ষা বোর্ডের অধিনে কেশরহাট টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট থেকে অংশগ্রহণ করে জিপিএ ৪.৯৩ অর্জন করে এসএসসি সমমান পরীক্ষায় পাস করছেন।

ইউপি সদস্য শফিকুল ইসলাম বলেন, যখন আমার শিক্ষার বয়স ছিলো তখন পরিবারে অনেক সমস্যা ছিলো। আভাবের কারণে বাবা পড়াতে পারেনি। এখন অবস্থার পরিবর্তন হয়েছে। অনেকেই আমাকে ভালোবাসে। আমি পর পর দুই বার ইউপি সদস্য নির্বাচিত হয়েছি। কিন্তু আমরা মনের মধ্যে এক ধরণের নেশার মত কাজ করছিলো যে আমি এসএসসি পাস করবো।

ইউপি সদস্য বলেন, আমার ইচ্ছা ও সাধনা নিয়ে পড়াশোনা শুরু করি। একটু দেরিতে হলেও আমি এসএসসি পাস করতে পেরে খুব আনন্দিত হয়েছি। আমি মনে করি ইচ্ছাশক্তি এবং সাধনা থাকলে বয়স কোন বাধা নয়, চেষ্টা থাকলেই সফলতা আসবেই। আমি আমার জায়গাতে চেষ্ঠা করেছি। আমার তিন মেয়ে এক ছেলে। তিন মেয়ে সবার বিয়ে হয়ে গেছে। আমি নিজের চেষ্টাতেই পড়াশুনো শেষ করেছি।

মোহনপুর উপজেলার ধুরইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন বলেন, ইউপি সদস্য শফিকুল ইসলামের সাফল্য শুধু তার একা নয়। এটা ইউনিয়ন পরিষদেরও সাফল্য। তার সাফল্যের জন্য ইউনিয়ন পরিষদের পক্ষ সংবর্ধনা দেয়া হবে।

সোনালী/জেআর