ঢাকা | এপ্রিল ২৩, ২০২৪ - ১:১৫ অপরাহ্ন

৩ সপ্তাহে ‘প্রিয়তমা’র ২৫ কোটি টাকার টিকিট বিক্রি!

  • আপডেট: Friday, July 21, 2023 - 8:19 pm

অনলাইন ডেস্ক: শাকিব খানের ‘প্রিয়তমা’র জয়রথ যেন থামছে না। ইতোমধ্যে ঈদের এক নাম্বার ও ব্লকবাস্টার হওয়ার সাফল্য ছুঁয়েছে হিমেল আশরাফ পরিচালিত এ ছবিটি।

প্রথম ও দ্বিতীয় সপ্তাহে ১০ কোটি ৩০ লাখ এবং ৮ কোটি ৫৫ লাখ টাকার পর মুক্তির তৃতীয় সপ্তাহ ৫ কোটি ৭৫ লাখ টাকার টিকিট বিক্রি হয়েছে এ ছবির।

মুক্তির ২৩তম দিনে পরিচালক হিমেল আশরাফ প্রিয়তমার তৃতীয় সপ্তাহের টিকিট বিক্রির খবর জানিয়েছেন। তিনি আরও জানান, চতুর্থ সপ্তাহে এসেও রেন্টাল দিয়ে দেশের ৬৩টি সিনেমা হলে প্রিয়তমা প্রদর্শিত হচ্ছে।

আধুনিক সিনে থিয়েটার সংশ্লিষ্টরা বলছেন, মুক্তির তিন সপ্তাহে এসেও বাংলা সিনেমা নিয়ে এমন ক্রেজ খুব কমই দেখা গেছে। অন্যদিকে, সিঙ্গেল স্ক্রিনের মালিক এবং বুকিং এজেন্টরা বলছেন, গত ২০ বছরেও কোনো সিনেমা থেকে তারা এত রেসপন্স পাননি, যা প্রিয়তমা দিয়ে পেলেন!

ঈদের দিন (২৯ জুন) ‘প্রিয়তমা’ ১০৯ সিনেমা হলে মুক্তি পেয়েছিল। ঈদের আমেজ ভুলে গেলেও দর্শক ‘প্রিয়তমা’র কথা ভুলেনি। মুক্তির তৃতীয় সপ্তাহে এসেও মাল্টিপ্লেক্স ও সিঙ্গেল স্ক্রিনে দাপটের সঙ্গে ৮৪ সিনেমা হলে চলছে।

রোমান্টিক অ্যাকশন ধাঁচের ‘প্রিয়তমা’র কাহিনি প্রয়াত ফারুক হোসেনের। ছবির চিত্রনাট্য ও সংলাপ যৌথভাবে করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। শাকিব ছাড়াও অভিনয় করেন ইধিকা পাল, শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, ডন, সহীদ উন নবী, এলিনা শাম্মী।

সোনালী/জেআর