ঢাকা | এপ্রিল ২৪, ২০২৪ - ৩:২৩ পূর্বাহ্ন

বাঘায় পেট্রোল জ্বালিয়ে স্বামী-স্ত্রীকে হত্যা চেষ্টা

  • আপডেট: Thursday, July 20, 2023 - 10:49 pm

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘা উপজেলার দাদপুর গ্রামে ১৯ জুলাই রাত দেড়টার দিকে দুর্বৃত্তরা কাজী শহিদুল ইসলাম ও তার স্ত্রী রানী আফরোজকে পেট্রোল জ্বালিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। এলাকাবাসী তাদের উদ্ধার করে বাঘা হাসপাতালে ভর্তি করেছেন।

জানা গেছে, বাঘা উপজেলার চকরাজাপুর ইউনিয়নের দাদপুর গ্রামের কাজী শহিদুল ইসলাম (২৮) ও তার স্ত্রী রানী আফরোজ (২৫) রাতে দুর্বৃত্তরা পেট্রোল জ্বালিয়ে হত্যার চেষ্টা করে। ঘটনাটি ঘটেছে কাজী শহিদুলের বাড়িতে। কাজী শহিদুল ইসলাম বৃহস্পতিবার দুপুরে বাঘা থানায় একটি অভিযোগ করেন।

অভিযোগে সৃত্রে জানা যায়, বুধবার রাতে তারা স্বামী ও স্ত্রী রাত ১০ টার দিকে ঘুমিয়ে পড়ে। রাত দেড়টার দিকে ঘরে মধ্যে আগুনের তাপে ভেঙে যায়। এসময় চিৎকার দিলে এলাকার লোকজন এসে তাদের উদ্ধার করে। আগুন নিভিয়ে ফেলে।

দুর্বৃত্তরা আমার ঘরে পিছনে পেট্রোল জ্বালিয়ে দিয়ে পালিয়ে যায়। ফলে আগুনে আমার ও আমার স্ত্রীর শরীর কিছু অংশ পুড়ে যায়। আশঙ্কাজনকভাবে বাঘা হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে চকরাজাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজিজুল আযম বলেন, রাতেই খবর পেয়ে ইউনিয়ন পরিষদের কাজী শহিদুলের বাড়ি গিয়ে দেখি বাড়ি বাহির থেকে পেট্রোল আনা বোতল পড়ে আছে কেবা কাহারা আগুন দিয়ে এই দম্পতিতে হত্যার চেষ্টা করে পালিয়ে যায়।

এ বিষয়ে বাঘা থানায় ভুক্তভোগী কাজী শহিদুল ইসলাম বাদি হয়ে একটি অভিযোগ করেন। বাঘা থানার (ওসি) তদন্ত আব্দুল করিম বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সোনালী/জেআর