ঢাকা | এপ্রিল ২১, ২০২৪ - ৮:০০ পূর্বাহ্ন

রাজশাহীতে হিরো আলমকে ‘অর্ধ পাগল’ বললেন রিজভী

  • আপডেট: Wednesday, July 19, 2023 - 10:00 am

স্টাফ রিপোর্টার: ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলমকে ‘অর্ধ পাগল’ হিসেবে অভিহিত করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

গতকাল মঙ্গলবার বিকেলে রাজশাহী নগরীর ভুবন মোহন শহিদ মিনার পার্কে বিএনপির পদযাত্রা কর্মসূচির উদ্বোধনকালে তিনি বলেন, হিরো আলমের মতো একটা অর্ধ পাগল, একটা অর্ধ শিক্ষিত লোক সে নির্বাচন করলো।

এখনতো আওয়ামী লীগের এগনেস্টে (বিপরীতে) হিরো আলমরা ছাড়া কেউ প্রার্থী হয় না। তারপরেও সন্ত্রাসীরা তাকে যেভাবে মারধর করেছে; আরাফাতের মতো একজন শিক্ষিত অধ্যাপক- ওর রুচি বিকৃত দেখলে সবথেকে আবাক লাগে!

মঙ্গলবার রাজশাহী মহানগর বিএনপি ও সহযোগী সংগঠনের আয়োজনে নির্দলীয় নিরপেক্ষ সরকারের এক দফা দাবিতে পদযাত্রার আগে এই কর্মসূচি করা হয়।

এতে সরকার পতনের এক দফা দাবি আদায়ের জন্য সব নির্যাতন সহ্য করে সবাইকে রাজপথে থাকার আহ্বান জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, ‘সরকারের আর ক্ষমতায় থাকার অধিকার নেই।’

রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট এরশাদ আলী ঈশার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও রাজশাহী জেলা বিএনপির সদস্য সচিব সাইফুল ইসলাম মার্শাল ও সদস্য সচিব অধ্যাপক বিশ্বনাথ সরকার।

সোনালী/জগদীশ রবিদাস