ঢাকা | এপ্রিল ২০, ২০২৪ - ৬:৪৮ পূর্বাহ্ন

প্রেমের টানে মালয়েশীয় তরুণী এখন পাবনায়

  • আপডেট: Wednesday, July 19, 2023 - 8:00 am

অনলাইন ডেস্ক: প্রেমের টানে পাবনার সুজানগরে প্রেমিক রায়হান উদ্দিন প্রামাণিকে কাছে ছুটে এসেছেন মালয়েশীয় তরুণী নুর সাহিদা (২৬)। গত রোববার তারা বাংলাদেশ আসেন। সোমবার রাতে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

সাহিদা খাতুন মালয়েশিয়ার তেরেঙ্গা শহরের সিরাজ উদ্দিনের মেয়ে। আর সুজানগরের সাতবাড়ীয়া ইউনিয়নের তারাবাড়ীয় গ্রামের আব্দুস সামাদ প্রামাণিকের ছেলে রায়হান।

সাতবাড়ীয়া ইউপি চেয়ারম্যান আবুল হোসেন বলেন, ৬-৭বছর আগে রায়হান পরিবারে সচ্ছলতা ফেরাতে মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে যান।

সেখানে কে,ডব্লিউ,জি শপিং কমপ্লেক্সের একটি দোকানে চাকরি নেন তিনি। একই কমপ্লেক্সের একটি রেস্টুরেন্টে কাজ করতেন মালয়েশিয়ার তরুণী সাহিদা খাতুন।

একই কমপ্লেক্সে কাজের সুবাদে তাদের পরিচয়, পরিচয় থেকে বন্ধুত্ব। তাদের সেই বন্ধুত্ব শেষমেশ গড়ায় প্রেমের সম্পর্কে। গত রোববার রায়হান তার ভালবাসার মানুষ সাহিদাকে নিয়ে চলে আসেন বাংলাদেশে। পরদিন রাতে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। রায়হানের বাবা-মা বিদেশি পুত্রবধূ পেয়ে অত্যন্ত খুশি।

মালয়েশিয়া তরুণী সাহিদা খাতুন বলেন, ‘আমি বাংলাদেশের সংস্কৃতি এবং রায়হানের পরিবারের আতিথেয়তায় মুগ্ধ। সুখী দাম্পত্য জীবন গড়তে সবার কাছে দোয়া চাই।’

সোনালী/জেআর