ঢাকা | এপ্রিল ২০, ২০২৪ - ৬:৫২ অপরাহ্ন

রেশম শিল্প মালিক সমিতির সভাপতি লিয়াকত, সম্পাদক মুন্না

  • আপডেট: Saturday, July 15, 2023 - 8:19 pm

স্টাফ রির্পোটার: বাংলাদেশ রেশম শিল্প মালিক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে (২০২৩-২০২৫) বিনা প্রতিদ্বন্দ্বিতায় লিয়াকত আলী সভাপতি ও আব্দুল কাদের মুন্না সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

আজ শনিবার নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মোমিনুল ইসলাম বাবু নির্বাচনের বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন। এ সময় নির্বাচন কমিশন সদস্য অ্যাডভোকেট নুর-এ-কামরুজ্জামান ইরান উপস্থিত ছিলেন।

গত ১৫ জুন মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ২১ পদের বিপরীতে ২১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। নির্বাচনে কোন প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় আজ নির্বাচনের বেসরকারি ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচিত অন্যান্যরা হলেন সহ-সভাপতি ৩ জন সাজ্জাদ আলী, নিলুফা ইয়াসমিন ও নাজমুল হক নান্টু, যুগ্ম-সম্পাদক সেলিনা বেগম, কোষাধ্যক্ষ শরিফুল আলম, প্রচার সম্পাদক আঞ্জুমান আরা পারভিন, সাংগঠনিক ও তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক রফিক হাসান লালচাঁদ, দপ্তর সম্পাদক মেরাজ উদ্দিন, নির্বাহী সদস্য হাসেন আলী, আলহাজ মোহাম্মদ নাদিম, আরিফ হাসান টিটু, আব্দুল জলিল সরকার, আমিনুল ইসলাম বাবু, উম্মে হাজ্ব সিদ্দিকা, তোহিদুল আলম, সালাম শেখ রাজু, নারগিস পারভীন, রাশিদা পারভীন ও শাহানাজ পারভীন।

সোনালী/জেআর