ঢাকা | এপ্রিল ২৪, ২০২৪ - ২:৩৭ পূর্বাহ্ন

গোদাগাড়ীতে জমি নিয়ে সংঘর্ষ, প্রাণ গেল ৩ জনের

  • আপডেট: Monday, July 10, 2023 - 3:15 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীর গোদাগাড়ীতে জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে দুই ভাইসহ তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১২ জন।  আজ সোমবার সকাল ৯টার দিকে উপজেলার কাকনহাট এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গোদাগাড়ীর বড়গাছি গ্রামের নাইমুল ইসলাম (৮০) তার ভাই মেহের আলী (৭০) এবং রাজশাহীর ভাটাপাড়ার সোহেল রানা ছোটন (৪৫)।

হামলায় নিহত নাইমুলের ছেলে আহত সেতাফুর রহমান জানান, তারা রাজশাহীর ভাটাপাড়ার সেলিম রেজার জমি বর্গা চাষ করতেন। সেই জমি নিজেদের দাবি করে সকাল ৯টার দিকে গোদাগাড়ীর মুসরা গ্রামের হায়দার, জালাল মেম্বার, কামাল, চাঁদ ও তাদের লোকজন ধারাল অস্ত্র নিয়ে হামলা করে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। আহত হন আরও ১২ জন।

তিনি জানান, আহত ইউনুস (২২), মো. আমু (২২), মো. রায়হান (৩৫), মো. মনিরুল (৪৫), মো. সোলেমান (৫০), রজবকে (৩১) রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজশাহী পুলিশ সুপার কার্যালয়ের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, রাজশাহী জেলা প্রশাসক কার্যালয়ের কর্মচারী সেলিম রেজার সঙ্গে বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের কর্মচারী আশিক চাঁদের সঙ্গে ১৪ বিঘা জমি নিয়ে দীর্ঘদিন ধরে জটিলতা চলে আসছিল। সকালে সেলিম রেজার লোকজন ধানের চারা রোপন করতে গেলে পরিকল্পিতভাবে আশিক চাঁদের লোকজন তাদের ওপর ধারাল অস্ত্র নিয়ে হামলা চালায়।

এতে ঘটনাস্থলেই নাইমুর ও মেহের আলী নিহত হন। আর সোহেল রানাকে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তাদের তিনজনের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

সোনালী/জেআর