ঢাকা | এপ্রিল ১৬, ২০২৪ - ১২:০৪ পূর্বাহ্ন

বাড়িওয়ালিকে ধর্ষণের পর-হত্যা, শিক্ষক ভাড়াটিয়া গ্রেপ্তার

  • আপডেট: Friday, June 30, 2023 - 4:00 pm

অনলাইন ডেস্ক: বরগুনার বেতাগীতে সম্পত্তি দখল করতে বাড়িওয়ালিকে (৫০) হত্যার পর ধর্ষণের অভিযোগে ভাড়াটিয়া আবদুর রহমান জুয়েলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ওই ভাড়াটিয়া একজন মাদ্রাসা শিক্ষক।

আমতলীতে দুই বাসের মুখোমুখী সংঘর্ষ, আহত ১৫
শুক্রবার (৩০ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করেন বরগুনা জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম খান।

পুলিশ জানায়, হত্যাকাণ্ডের শিকার ওই নারী তার ছেলেদের সঙ্গে ঢাকায় থাকতেন। তার বাড়িতে ভাড়া থাকতেন মোকামিয়া মাদ্রাসার শিক্ষক আবদুর রহমান জুয়েল।

তিনি ওই নারীর বাড়ি দেখাশোনাও করতেন। সম্পত্তি দখল করতে গত শুক্রবার (২৩ জুন) রাতে ওই নারীকে হত্যা করেন আবদুর রহমান জুয়েল। পরে এ ঘটনাকে ডাকাতি বলে গুজব রটাতে থাকেন তিনি।

এ ঘটনায় নিহতের পরিবার একটি মামলা দায়ের করে। মামলার তদন্ত করে ডিবি পুলিশ। এ সময় সন্দেহজনক মনে করে মাদ্রাসাশিক্ষক জুয়েল ও তার স্ত্রীকে আটক করে ডিবি। আটকের পর জুয়েল এ ঘটনার দায় স্বীকার করেন।

পরে তাকে আদালতে পাঠানো হলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এ ঘটনায় জুয়েলের এক সহযোগীকেও গ্রেপ্তার করা হয়েছে।

শহিদুল ইসলাম খান বলেন, বেতাগীর ক্লুলেস এই হত্যাকাণ্ডের পর ভাড়াটিয়া নিজেই খুন করে ডাকাতি বলে চালিয়ে দেয়ার চেষ্টা করেন।

তাকে আটক করে জিজ্ঞাসাবাদে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

সোনালী/জেআর