ঢাকা | এপ্রিল ১৬, ২০২৪ - ১২:৩১ পূর্বাহ্ন

প্রচারের শেষ দিন || লিটনের সমর্থনে ওয়ার্কার্স পার্টির মিছিল

  • আপডেট: Tuesday, June 20, 2023 - 12:22 am

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনের আনুষ্ঠানিক প্ররচার-প্রচারণার শেষ দিনে বাংলাদেশ আ’লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে মিছিল করেছে জোটসঙ্গী ওয়ার্কার্স পার্টি।

সোমবার বিকালে মহানগর ওয়ার্কার্স পার্টির একটি বিশাল মিছিল দলীয় কার্যালয় থেকে বের হয়ে মেয়র প্রার্থী লিটনের মূল মিছিলের সঙ্গে যুক্ত হয় এবং রাজশাহী শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

ওয়ার্কার্স পার্টির মিছিলে নেতৃত্ব দিয়েছেন দলটির নগর কমিটির সভাপতি লিয়াকত আলী লিকু, জেলা কমিটির সভাপতি রফিকুল ইসলাম পিয়ারুল, মহানগরের সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু ও জেলার সাধারণ সম্পাদক অধ্যাপক আশরাফুল হক তোতা।

এসময় দলের মহানগরের সম্পাদকমণ্ডলীর সদস্যবৃন্দ, যুবমৈত্রী, ছাত্রমৈত্রী, নারী মুক্তি সংসদ ও শ্রমিক ফেডারেশনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। তারা তাদের মিছিল থেকে নৌকা প্রতীকের পক্ষে বিভিন্ন শ্লোগান দেন এবং মেয়র পদে খায়রুজ্জামান লিটনের জন্য রাজশাহীবাসীর কাছে ভোট চান।

ওয়ার্কার্স পার্টিসহ অন্যান্য খণ্ড মিছিল একত্রিত হয়ে নৌকা প্রতীকের শেষ দিনের প্রচার মিছিল জনসমুদ্রে পরিনত হয়।

এর আগে মিছিলের প্রধান আকর্ষণ এএইচএম খায়রুজ্জামান লিটন তার বক্তব্য রাখেন। তিনি তাঁর বক্তব্যে জনগণের সামনে নানা প্রতিশ্রুতি দেন ও আরেকবার মেয়র হিসেবে কাজ করার সুযোগ চান।

সোনালী/জগদীশ রবিদাস