ঢাকা | এপ্রিল ২১, ২০২৪ - ৭:৪৫ পূর্বাহ্ন

নৌকার পক্ষে শহরজুড়ে ওয়ার্কার্স পার্টির পথসভা

  • আপডেট: Sunday, June 18, 2023 - 10:00 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে আ’লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে শহরজুড়ে প্রায় ২৫টি পথসভা করেছে মহানগর ওয়ার্কার্স পার্টি।

রোববার বিকালে শহরের কোর্ট স্টেশন এলাকা থেকে এই পথসভা শুরু করা হয়। এরপর একটি ট্রাকে করে পর্যায়ক্রমে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে থেমে-থেমে বক্তব্য দেন ১৪ দলের অন্যতম শরিক ওয়ার্কার্স পার্টির নেতারা।

এ সময় তারা জনসাধারণের মাঝে রাজশাহীর সমন্বিত উন্নয়ন চিত্র তুলে ধরেন। আগামীতেও এই ধারা সুসংহত রাখতে খায়রুজ্জামান লিটনকে ফের নৌকা প্রতীকে ভোট দিয়ে মেয়র নির্বাচিত করার আহ্বান জানান জোটসঙ্গী নেতারা।

পথসভায় ট্রাকের ওপর দাঁড়িয়ে মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু বলেন, “একসময়ের অবহেলিত রাজশাহী এখন আধুনিক নগরীতে পরিণত হয়েছে। প্রায় ১৪ বছরে ঘটা রাজশাহীর সমন্বিত উন্নয়ন এখানকার মানুষের জীবনমান বদলে দিয়েছে। এএইচএম খায়রুজ্জামান লিটন রাজশাহীর মেয়র না থাকলে নগরভিত্তিক এসব কাজ হয়তো কখনোই হতো না।”

২১ জুন রাজশাহীবাসীকে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানিয়ে মহানগর ওয়ার্কার্স পার্টির এই শীর্ষ নেতা বলেন, দয়া করে ভোট দিতে না যাওয়ার মতো মনোভাব কেউ রাখবেন না। সকাল-সকাল ভোটকেন্দ্রে গিয়ে অবশ্যই নিজেদের নাগরিক দায়িত্ব পালন করবেন। আপনাদের কাছে আমরা খায়রুজ্জামান লিটনের জন্য “নৌকা মার্কায়” ভোট চাই। তার ওপর আস্থা রাখুন, আমাদের বিশ্বাস তিনি সেই আস্থার মর্যাদা অবশ্যই রক্ষা করবেন।”

পথসভাগুলোতে মহানগর ওয়ার্কার্স পার্টির সম্পাদকমন্ডলীর সদস্য নাজমুল করিম অপু, মনির উদ্দিন পান্না, মহানগর সদস্য ইসমাইল হোসেন, মহানগর ছাত্রমৈত্রীর সভাপতি ওহিদুর রহমান ওহি, যুবনেতা সাহারুল ইসলাম টিয়া, মহানগর ছাত্রমৈত্রীর সহ-সভাপতি সাকিব আল হাসান, ১৮ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ পরশ, ১৭ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম রেজা, ৩০ নম্বর ওয়ার্ডের সভাপতি ফয়সাল আহমেদ রাতুল, শ্রমিকনেতা আলাউদ্দিন, বিশু শেখসহ মহানগর ও স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সোনালী/জগদীশ রবিদাস