ঢাকা | ফেব্রুয়ারী ২৮, ২০২৪ - ২:১২ পূর্বাহ্ন

রাজশাহীর মেয়র হিসেবে লিটনের বিকল্প নেই: তসলিমা

  • আপডেট: Saturday, June 17, 2023 - 9:32 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র হিসেবে এএইচএম খায়রুজ্জামান লিটনের কোন বিকল্প নেই মন্তব্য করে আবারও তাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানিয়েছেন নারী মুক্তি সংসদের কেন্দ্রীয় সহ-সভাপতি ও জেলার সভাপতি অধ্যাপক তসলিমা খাতুন।

শনিবার বিকালে শহরের নিউমার্কেট এলাকার বিভিন্ন দোকান ও কাঁচাবাজারে ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে নির্বাচনি প্রচারণাকালে তিনি এই আহ্বান জানান।

এ সময় নারীনেত্রী তসলিমা খাতুন বলেন, সারা দেশে রাজশাহী শহর আজকে সুন্দর, সবুজ নগরী হিসেবে খেতাব অর্জন করেছে। অতিতেও অনেকে এখানে মেয়র ছিলেন। কিন্তু খায়রুজ্জামান লিটনই একজন মেয়র; যার চমৎকার পরিকল্পনায় প্রকৃত অর্থেই রাজশাহী বদলে গেছে। তাই আগামী নির্বাচনেও রাজশাহীর মেয়র হিসেবে তার কোন বিকল্প নেই। আমার বিশ্বাস, রাজশাহীর মানুষ আবারো তাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়নের চলমান অগ্রযাত্রাকে অক্ষুন্ন রাখবে।

প্রচারণাকালে নারী মুক্তি সংসদের রাজশাহী জেলার সাধারণ সম্পাদক শাহীনুর বেগম, বোয়ালিয়া পশ্চিম থানা কমিটির সাধারণ সম্পাদক শাহীন শেখ, নারী মুক্তি সংসদের জেলার নেত্রী কাজরী বেগম, চায়না আক্তার, হিরা আক্তার, নাসরিন বেগমসহ অন্যান্য নারী নেত্রীরা উপস্থিত ছিলেন।

সোনালী/জেআর