ঢাকা | জুলাই ১৭, ২০২৪ - ৯:৩৩ অপরাহ্ন

খায়রুজ্জামান লিটনের প্রচারণায় কবির বিন আনোয়ার

  • আপডেট: Friday, June 16, 2023 - 6:00 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে প্রচারণা চালিয়েছেন আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান কবির বিন আনোয়ার।

শুক্রবার (১৬ জুন) মহানগরীর সিঅ্যান্ডবি এলাকায় গণপূর্ত ভবন মসজিদে পবিত্র জুম্মার নামাজ শেষে তিনি অত্র এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন। এসময় তিনি নৌকা প্রতীকে ভোট দিয়ে লিটনকে বিজয়ী করার আহ্বান জানান।

এ সময় রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদসহ অন্যান্য নেতাদর সঙ্গে প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন নিজেও উপস্থিত ছিলেন।

আগামী ২১ জুন রাজশাহী সিটি করপোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এবার নির্বাচনে মেয়র পদে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আর ৩০টি ওয়ার্ডে ১১১ কাউন্সিলর প্রার্থী রয়েছে। তবে ২০ নম্বর ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

রাজশাহী সিটি করপোরেশন এলাকার ভোটার সংখ্যা ৩ লাখ ৫১ হাজার ৯৮২ জন। মহানগরীর ৩০টি ওয়ার্ডে মোট ১৫৫টি ভোটকেন্দ্রে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের ( ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ হবে।

সোনালী/জেআর