ঢাকা | এপ্রিল ১৯, ২০২৪ - ৫:২৬ অপরাহ্ন

মাদকাসক্ত ছেলের ছোড়া ঢিলে প্রাণ গেল বৃদ্ধা মায়ের

  • আপডেট: Friday, June 9, 2023 - 4:00 pm

অনলাইন ডেস্ক: নওগাঁর সাপাহারে মাদকাসক্ত ছেলের ছোড়া ঢিলে শ্রীমতি ময়ের রাণী (৬০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার এড়েন্দা মধ্যপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ময়ের ওই গ্রামের মৃত অনিল চন্দ্র রবীদাসের স্ত্রী। পুলিশ তার মরদেহ উদ্ধার করে শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

পরিবার জানায়, কথা কাটাকাটির একপর্যায়ে ওই নারীর ছেলে সুদাশন চন্দ্র রবিদাস (৪০) তার দিকে ঢিল ছুড়ে মারে। এ সময় ঢিলের আঘাতে তার মৃত্যু হয়। ঘটনার পর থেকে সুদাশন পলাতক রয়েছে।

সাপাহার থানার পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান জানান, নিহত ময়ের কয়েক দিন আগে পুরাতন বাড়ির টিন বিক্রি করেন। এর কিছু অংশ ছেলেকে দিয়ে বাকি টাকা নাতনির লেখাপড়ার খরচের জন্য রাখেন। কিন্তু সুদাশন ওই টাকাও নিয়ে যায়।

এ নিয়ে মা-ছেলের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় সুদাশন ক্ষিপ্ত হয়ে তার মাকে মারধর করে এবং ঢিল ছুড়ে মারে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার পর সুদাশন বাড়ি থেকে পালিয়ে যায়

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে গতকাল সন্ধ্যায় ওই নারীর মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়। আজ সকালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ দায়ের করেনি বলেও জানান তিনি।

সোনালী/জেআর