ঢাকা | এপ্রিল ১৬, ২০২৪ - ৭:২২ পূর্বাহ্ন

নওগাঁয় ট্রাকচাপায় প্রাণ হারালেন অটোরিকশার ৪ যাত্রী

  • আপডেট: Monday, June 5, 2023 - 2:35 pm

অনলাইন ডেস্ক: নওগাঁর মহাদেবপুর উপজেলার হাট চকগৌরী এলাকায় ট্রাকচাপায় সিএনজি চালিত অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন।

সোমবার (৫ জুন) দুপুরে নওগাঁ-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতদের মধ্যে তিনজনের নাম-পরিচয় নিশ্চিত করেছে পুলিশ।

তারা হলেন অটোরিকশার চালক পাপ্পু সরদার (৫০)। তাঁর বাড়ি নওগাঁ সদর উপজেলার চকপাথুরিয়া গ্রামে।

অপর দুজন হলেন- সিরাজগঞ্জ সদর উপজেলার খলিশাকুড়ী গ্রামের আব্দুস সালামের ছেলে নাজমুল ইসলাম (২২) ও একই উপজেলার সাটিকাবাড়ী গ্রামের আব্দুল জব্বারের ছেলে তানভীর আহমেদ চৌধুরী (২৪)। অটোরিকশাটি মহাদেবপুর থেকে নওগাঁ শহরের দিকে যাচ্ছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, নওগাঁ থেকে একটি ট্রাক মহাদেবপুরের দিকে যাচ্ছিল। পথে হাট চকগৌরী এলাকায় ট্রাকটি বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই চালকসহ অটোরিকশায় থাকা তিনজন নিহত হন। আর আহত হন দুজন। তাদের হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। আহত অপরজনকে প্রথমে নওগাঁ সদর হাসপাতালে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নওগাঁ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-পরিচালক মাহমুদুল হাসান বলেন, দুপুর ১টা ১০ মিনিটে স্থানীয়দের কাছে খবর পেয়ে ঘটনাস্থল আসি।

এসে দেখি, একটি অটোরিকশা দুমড়ে মুচড়ে পড়ে আছে। পরে একে একে অটোরিকশার ভেতর থেকে চালকসহ চারজনের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

ওসি মোজাফফর হোসেন বলেন, সবার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সোনালী/জেআর