ঢাকা | এপ্রিল ১৫, ২০২৪ - ৯:৪১ অপরাহ্ন

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবার সহযোগিতা চান লিটন

  • আপডেট: Thursday, June 1, 2023 - 10:19 pm

স্টাফ রিপোর্টার: আগামীতে রাজশাহী শহরে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নগরবাসীসহ সকলের সহযোগিতা প্রত্যাশা করেছেন আসন্ন সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন।

বৃহস্পতিবার বিকালে বাংলাদেশ কেমিস্টস্ অ্যান্ড ড্রাগিস্টস্ সমিতির রাজশাহীর নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি এমন প্রত্যাশা করেন।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও মেয়র প্রার্থী লিটন বলেন, ২০১৯ সালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীর উন্নয়নে ২৭০০ কোটি টাকার উন্নয়ন প্রকল্প বরাদ্দ দেন। সেই প্রকল্পের মধ্যে মাত্র ১২০০ কোটি টাকার উন্নয়ন করা সম্ভব হয়েছে। আরো ১৫০০ কোটি টাকা বরাদ্দ রয়েছে।

সদ্য সাবেক এই মেয়র বলেন, আগামীতে নির্বাচিত হলে আরো ৩ থেকে ৪ হাজার কোটি টাকার উন্নয়ন বরাদ্দ নিয়ে আসতে চাই। আগামীতে রাজশাহীর উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন।

মতবিনিময় সভায় বাংলাদেশ কেমিস্টস্ অ্যান্ড ড্রাগিস্টস্ সমিতির রাজশাহীর সভাপতি হারুন-অর-রশিদ, সিনিয়র সহ-সভাপতি শেখ আনসারুল হক খিচ্চু, সহ-সভাপতি রফিকুল ইসলাম শামীম, সদস্য শহিদুল্লাহ খান, মোঃ পলাশ, সেলিম পারভেজ আসলাম, মারুফ আহমেদ তারেক, শফিকুল ইসলাম প্রমুখসহ সমিতির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সোনালী/জগদীশ রবিদাস