ঢাকা | এপ্রিল ১৫, ২০২৪ - ৫:৩৬ পূর্বাহ্ন

রাবিতে প্রক্সি দিতে এসে সরকারি কর্মকর্তা আটক

  • আপডেট: Wednesday, May 31, 2023 - 3:19 pm

অনলাইন ডেস্ক: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষায় প্রক্সি পরীক্ষা দিতে এসে শেখ আবু হানিফ নামের এক সরকারি কর্মকর্তা আটক হয়েছেন।

আটক আবু হানিফ বরিশালের গৌরনদী উপজেলার সহকারী সমাজসেবা কর্মকর্তা হিসেবে কর্মরত। ৩৮তম বিসিএসে নন-ক্যাডার কর্মকর্তা হিসেবে তিনি উত্তীর্ণ হন। তার বাড়ি ঝালকাঠি জেলার নলছিটি উপজেলায়।

বুধবার বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দীন আহমদ সিনেট ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার বিজয় বসাক এসব তথ্য জানান। বিশ্ববিদ্যালয় প্রশাসন এ সংবাদ সম্মেলন আয়োজন করে।

এর আগে মঙ্গলবার রাবির ভর্তি পরীক্ষায় প্রক্সি দিতে এসে আটক হন আবু হানিফ। তিনি দিনাজপুরের রুপম সরকার নামে একজনের হয়ে প্রক্সি দিতে এসেছিলেন।

বিজয় বসাক বলেন, আবু হানিফকে গতকাল আটক করা হয়। কিন্তু কিছুতেই তিনি পরিচয় প্রকাশ করছিল না। বরং তিনি বিভিন্ন সময় বিভিন্ন পরিচয় দিচ্ছিল। পরে ডিবি সদস্যদের জিজ্ঞাসাবাদে তিনি পরিচয় প্রকাশ করেন।

সংবাদ সম্মেলনে রাবির প্রক্টর অধ্যাপক আসাবুল হক, ছাত্র উপদেষ্টা অধ্যাপক জাহাঙ্গীর আলম সাউদ, রাবির জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে উপস্থিত ছিলেন।

সোনালী/জেআর