ঢাকা | ফেব্রুয়ারী ২২, ২০২৪ - ৭:১১ পূর্বাহ্ন

ধনবাড়ীতে বাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে নিহত ৪

  • আপডেট: Sunday, April 30, 2023 - 3:49 pm

অনলাইন ডেস্ক: টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় বাসের সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক স্কুলছাত্রীসহ চারজন নিহত হয়েছে।

আজ রোববার দুপুর সোয়া ১টার দিকে উপজেলার বাঘিল এলাকায় টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহাসড়কে এ ঘটনায় আহত হয়েছে তিন শিক্ষার্থী। হতাহতরা সবাই অটোরিকশার যাত্রী।

নিহতরা হলেন- ধনবাড়ীর উপজেলার ধোপাখালী ইউনিয়নের নরিল্যা গ্রামের নিয়ত আলী ছেলে আব্দুল হাকিম (৪৫), একই উপজেলার হাদিরা গ্রামের জালাল মিয়ার ছেলে মোস্তফা (৫৩), বাঘিল গ্রামের আবুল কালামের মেয়ে ও ভাইঘাট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির শিক্ষার্থী উর্মি আক্তার এবং উর্মির স্বজন বীথি আক্তার মুন্নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুর সোয়া ১টার দিকে বাঘিল এলাকায় টাঙ্গাইল-জামালপুর আঞ্চলিক মহাসড়কে ঢাকাগামী টিএস পরিবহনের একটি বাসের (ঢাকা মেট্রো- ব- ১৫-৯৩২২) সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই হাকিম ও অটোরিকশার চালক মোস্তফা মারা যান। আহত হন চার স্কুলছাত্রীসহ পাঁচজন।

তাদের উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে নেওয়ার পথে মারা উর্মির মৃত্যু হয়। আর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মারা যায় বীথি আক্তার মুন্নি। আহত অপর তিন শিক্ষার্থী ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচএম জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সোনালী/জেআর