ঢাকা | এপ্রিল ২১, ২০২৪ - ৭:২৭ পূর্বাহ্ন

সালিশেই যুবলীগ-ছাত্রলীগের গোলাগুলি, গুলিবিদ্ধ ২

  • আপডেট: Saturday, April 29, 2023 - 8:52 am

অনলাইন ডেস্ক: ময়মনসিংহ মহানগরীতে যুবলীগের সঙ্গে ছাত্রলীগের সংঘর্ষে গোলাগুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে দুইজন গুলিবিদ্ধ হয়েছেন।

এছাড়াও আহত হয়েছে আরও একজন।

শুক্রবার (২৮ এপ্রিল) সন্ধ্যায় মহানগরীর বাঁশবাড়ি কলোনি এলাকায় এই সংর্ঘষ ঘটে।

গুলিবিদ্ধরা হলেন- বাশবাড়ী কলোনির আদিল মিয়ার ছেলে মো. আজমুন (১৮) এবং একই এলাকার মো. আব্দুস সালামের ছেলে মাহমুদুল হাসান জয় (২২)। আহত হয়েছেন বাদল মিয়া (৪০) নামের অপর এক ব‍্যক্তি।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ ঘটনার সত‍্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গুলিবিদ্ধ দুজনকে ময়মনসিংহ মেডিকেল থেকে ঢাকা মেডিকেলে স্থানান্তর করা হয়েছে। তারা আশঙ্কামুক্ত। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছেন। এ ঘটনায় ব‍্যবস্থা প্রক্রিয়াধীন। সংঘর্ষে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

ঘটনার বিস্তারিত জানাতে গিয়ে থানার ওসি (তদন্ত) ফারুক হোসেন বলেন, গত বৃহস্পতিবার বিকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ১৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের আহ্বায়ক শ্রাবণ এবং বাঁশবাড়ী কলোনির পুকুরপাড় এলাকার যুবলীগ কর্মী গোপালের মারামারি হয়।

ওই মারামারির বিষয়টি মীমাংসার জন্য ঘটনার দিন সন্ধ্যায় কাউন্সিলর দেলোয়ার হোসেন ও কাউন্সিলর আনিসুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা বাশবাড়ী কলোনির মোড়ে সালিশে বসেন। সালিশ চলাকালে শ্রাবণ গ্রুপের সঙ্গে গোপাল গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়লে দুই পক্ষের মাঝে গোলাগুলি ও ককটেল বিস্ফোরণ ঘটে। এতে দুইজন গুলিবিদ্ধ হয়।

সোনালী/জেআর