ঢাকা | এপ্রিল ১৯, ২০২৪ - ৯:১০ পূর্বাহ্ন

অন্যের স্ত্রীকে নিয়ে হোটেলে রাত যাপন, কথিত সাংবাদিক আটক

  • আপডেট: Thursday, April 27, 2023 - 2:42 am

অনলাইন ডেস্ক: সাতক্ষীরার একটি আবাসিক হোটেলে অন্যের স্ত্রীকে ব্লাক মেইল করে অবৈধ মেলামেশায় সময় কালিগঞ্জের কথিত সাংবাদিক হাফিজকে আটক করে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

বুধবার রাত সাড়ে ৯টায় সাতক্ষীরার বৈশাখী হোটেল থেকে এক নারীসহ তাকে থানায় আনা হয়েছে বলে জানিয়েছেন সদর থানার ডিউটি অফিসার এসআই হাসান।

সদর থানার ওসির নাম আবু জিহাদ ফকরুল আলম খান বলেন- জিজ্ঞাসাবাদে ওই নারী জানান, তার স্বামীর সাথে ঝগড়া হলে কথিত সাংবাদিক হাফিজের কাছে পরামর্শ নিতে যান।

তখন হাফিজ কৌশলে ওই নারীর ফোন থেকে কিছু ছবি সংগ্রহ করে। সেই ছবি নিয়ে প্রথমে তার স্বামীকে ব্লাকমেইল করে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয়। পরে ওই নারীকে তার সাথে শারীরিক সম্পর্ক করতে বাধ্য করা হয়।

ওসি আরও জানান, কথিত সাংবাদিকের মোবাইলে ওই নারীর ব্লাক মেইল করার মত কিছু ছবি পাওয়া গেছে। তাতে বোঝা যাচ্ছে ওই নারীর বক্তব্য সত্য। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সূত্রে জানা গেছে, বৈশাখী হোটেলে অন্যের স্ত্রীকে নিয়ে রাত যাপন করছে একজন এমন সংবাদে স্থানীয় জনতা পুলিশকে খবর দিলে আপত্তিকর অবস্থায় উভয়কে আটক করে পুলিশ। বর্তমানে তারা থানা হেফাজতে আছেন।

কথিত সাংবাদিক হাফিজ উপজেলার চাম্পাফুল ইউনিয়নের মশরকাটি গ্রামের মৃত এলাইবকস’র ছেলে। সে দুই সন্তানের জনক। বর্তমানে বাজারগ্রামে পরিবার নিয়ে বসবাস করেন। কালিগঞ্জ উপজেলার মৎস্য আড়ৎ, আমের আড়ৎ, বালু ব্যাবসায়ীসহ বিভিন্ন স্থান থেকে চাঁদাবাজি করে থাকে বলে এসব ব্যবসায়ীদের অভিযোগ রয়েছে। তাছাড়া তার বিরুদ্ধে নারী কেলেঙ্কারি, চাঁদাবাজিসহ অসংখ্য অভিযোগ রয়েছে।

এর আগে কালিগঞ্জ উপজেলার ফুলতলা মোড়ে ভাড়া বাসায় এক মেয়ে নিয়ে রাত যাপনকালে এলাকাবাসী হাতেনাতে আটক করে বেঁধে রাখে। পরে এক আওয়ামী লীগ নেতার হস্তক্ষেপে সেবার মুক্তি পেয়েছিলেন বলে জানিয়ে এলাকাবাসী।

সোনালী/জেআর