ঢাকা | এপ্রিল ১৯, ২০২৪ - ৭:০৭ অপরাহ্ন

পঙ্কজ ভট্টাচার্যের মরদেহে ওয়ার্কার্স পার্টির শেষ শ্রদ্ধা  

  • আপডেট: Tuesday, April 25, 2023 - 5:52 pm

স্টাফ রিপোর্টার, ঢাকা: প্রবীণ রাজনীতিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ঐক্য ন্যাপের সভাপতি পঙ্কজ ভট্টাচার্যের প্রতি শেষ জানিয়েছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি। মঙ্গলবার বিকাল ৪টায় কেন্দ্রীয় শহীদ মিনারে পঙ্কজ ভট্টাচার্যের মরদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানান দলটির কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এর আগে সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনর জন্য তার মরদেহ মঙ্গলবার বেলা ৪টার দিকে ঢাকার কেন্দ্রীয় শহীদ মিনারে আনা হয়। ঐক্য ন্যাপের পক্ষ থেকে জাতীয় পতাকায় মুড়ে দেওয়া হয় কফিন। এরপর ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার দেওয়া হয়।

ওয়ার্কার্স পার্টির শ্রদ্ধা নিবেদনকালে উপস্থিত ছিলেন, দলের সভাপতি রাশেদ খান মেনন এমপি, সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি, পলিটব্যুরোর সদস্য আনিসুর রহমান মল্লিক, কামরূল আহসান, মুস্তফা লুৎফুল্লাহ এমপি, আলী আহমেদ এনামুল হক এমরান, কেন্দ্রীয় কমিটির সদস্য মোস্তফা আলমগীর রতন, সাব্বাহ আলী খান কলিন্স, এড. ফিরোজ আলম, কিশোর রায়, মুর্শিদা আখতার নাহার, মোতাসিম বিল্লাহ সানি, কাজী মাহমুদুল হক সেনা, ওয়ার্কার্স পাটি ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক সাদাকাত হোসেন খান বাবুল, কাজী আনোয়ারুল ইসলাম টিপু, জাহাঙ্গীর আলম ফজলু, আব্দুল আহাদ মিনার, তাপস দাস, জাকির হোসেন, তাপস কুমার রায়, অতুলন দাস আলো, যুবনেতা মঈনুদ্দীন আহম্মেদ রাসেল, এবিএম তোহা, মো: রাজীব প্রমুখ।

ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাতে ৮৪ বছর বয়সে মারা যান পঙ্কজ ভট্টাচার্য। মঙ্গলবার পোস্তাগোলা মহাশশ্মানে তার শেষকৃত্য হবে।

সোনালী/জেআর