ঢাকা | এপ্রিল ১৮, ২০২৪ - ৩:৫৯ পূর্বাহ্ন

সমুদ্রে জলকেলিতে মজেছেন মধুমিতা

  • আপডেট: Sunday, April 9, 2023 - 6:19 pm

অনলাইন ডেস্ক: কখনও আলো-আঁধারির মাঝে তিনি নাচছেন মন খুলে। কখনও আবার মুখে পুরছেন বড় বড় চিংড়ি। মধুমিতা সরকারের ইনস্টাগ্রামে চোখ রাখলে দেখা যাবে শুধুই সমুদ্র আর সমুদ্র। বিগত কয়েক বছর ধরে ব্যস্ততা বেড়েছে নায়িকার।

একের পর এক ছবি মুক্তি পেয়েছে। কিন্তু শত ব্যস্ততার ফাঁকেও নিজের জন্য সময় বার করতে পিছপা হন না তিনি। ছবি মুক্তির পর তাই একটু সময় পেতেই ঘুরতে বেরিয়ে পড়লেন নায়িকা। এই মুহূর্তে গোয়ার সমুদ্রসৈকতে চুটিয়ে ঘুরে বেড়াচ্ছেন মধুমিতা।

সমুদ্রের পারে ভ্রমণপিপাসু মধুমিতাকে দেখে অনুরাগীদের প্রশ্ন, কোথায় এই জায়গাটা? নায়িকা অবশ্য দর্শককে ধোঁয়াশায় রাখেননি। প্লেনে চড়া থেকে সামুদ্রিক খাবার খাওয়ার প্রতিটা মুহূর্ত ফ্রেমবন্দি করলেন মধুমিতা।

যা সঙ্গে সঙ্গে নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন নায়িকা। সমুদ্রের ধারে স্টাইলিশ সাদা রঙের বিকিনিতে জলকেলি করতে ব্যস্ত নায়িকা। তাঁর চোখেমুখে ধরা পড়েছে সেই উচ্ছ্বাস।

মধুমিতার ছবি দেখে কেউ মন্তব্য করেছেন, “এই ভাবেই আপডেট চাই।” কেউ আবার লিখেছেন, “তোমার চোখ দিয়েই গোয়া ঘুরে নেব।”

এক জনের বক্তব্য, “চুটিয়ে মজা করো।” প্রসঙ্গত, এই মুহূর্তে মধুমিতার ঝুলিতে রয়েছে একগুচ্ছ কাজ। ‘চিনি ২’ ছবির শুটিং চলছে। অন্য দিকে নতুন সিরিজ় ‘জাতিস্মর’-এর শুটিং শেষ করেছেন। শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি দক্ষিণী ছবিতেও দেখা যাবে তাকে।

সোনালী/জেআর