ঢাকা | ফেব্রুয়ারী ২৯, ২০২৪ - ৬:০৩ অপরাহ্ন

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফ চৌধুরীর গাড়িতে হামলা, আহত ৩

  • আপডেট: Saturday, April 8, 2023 - 10:19 pm

অনলাইন ডেস্ক: পটুয়াখালীর মির্জাগঞ্জে বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরীর গাড়ির বহরে হামলা ও ভাঙচুর করা হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে উপজেলার সুবিদখালী তিন রাস্তার মোড়ে এ ঘটনা ঘটে।

এতে তিনজন আহত হয়েছে। তাদের মধ্যে আহত মির্জাগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক মো. নাজমুল মৃধা ও ইউনিয়ন ছাত্রদলের সদস্য মো. আল-আমিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান হাসিনা বেগমকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

মির্জাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মো. শাহাবুদ্দিন নান্নু জানান, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার বেলা ১১টায় উপজেলার সুবিদখালীতে বিএনপির অবস্থান কর্মসূচি ছিল। কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আলতাফ হোসেন চৌধুরীর নেতৃত্বে কাঁঠালতলী এলাকা থেকে নেতাকর্মীরা এ কর্মসূচিতে যোগ দিতে যাচ্ছিলেন। পথে হামলার ঘটনা ঘটে। এ সময় একটি মাইক্রোবাস এবং বেশ কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

এ ব্যাপারে মির্জাগঞ্জ থানার ওসি মো. আনোয়ার হোসেন জানান, বিএনপির কর্মসূচি স্থলে কোনো ঘটনা ঘটেনি। তবে পথে কে বা কারা একটি মাইক্রোবাসে হামলা চালিয়ে ভাঙচুর করেছে। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে এ ঘটনার পর উপজেলা জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বরে বিএনপির কর্মসূচি পালিত হয়। উপজেলা বিএনপির সভাপতি মো. শাহাবুদ্দিন নান্নুর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন আলতাফ হোসেন চৌধুরী।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য মো. মাকসুদ আহমেদ বায়জিদ পান্না মিয়া, দেলোয়ার হোসেন খান নান্নু, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর হোসাইন ফরাজী প্রমুখ। এ কর্মসূচিতে উপজেলা বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সোনালী/জেআর