ঢাকা | জুলাই ২০, ২০২৪ - ২:১২ অপরাহ্ন

দোকানে নিয়ে হাত-পা বেঁধে শিশুকে ধর্ষণ

  • আপডেট: Friday, April 7, 2023 - 8:32 pm

অনলাইন ডেস্ক: মাদারীপুরের শিবচরে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মিজান সরদার (৫৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৭ এপ্রিল) দুপুরে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মিজান সরদার শিবচর উপজেলার মাদবরের চর ইউনিয়নের শিকদারকান্দি এলাকার মৃত লুৎফর শিকদারের ছেলে।

পুলিশ, স্থানীয় ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার মাদবরের চর ইউনিয়নের শিকদারকান্দি এলাকায় নানা বাড়িতে থাকে শিশুটি। সেখানে স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণিতে লেখাপড়া করে। ওই বাড়ির পাশেই অভিযুক্ত মিজান সরদারের একটি পোড়া মবিল পরিশোধনের দোকান আছে।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) রাতে শিশুটিকে কৌশলে দোকানের ভেতর নিয়ে প্রথমে হাত-পা বাঁধেন মিজান। তারপর শিশুটিকে ধর্ষণ করেন। ভোরে শিশুটির পরিবার তাকে উদ্ধার করে। এর আগেই লোকজনের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান মিজান।

শুক্রবার সকালে এ ঘটনায় শিশুটির বাবা ধর্ষণ মামলা করেন। পরে শিশুটিকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়। এছাড়া মামলার পরই তথ্য প্রযুক্তির সাহায্যে অভিযুক্তকে নিজ এলাকা থেকে দুপুরে গ্রেফতার করে পুলিশ।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, শিশুটির বাবা সকালে মামলা করেছেন। পরে তথ্য প্রযুক্তির মাধ্যমে অভিযুক্ত মিজান সরদারকে গ্রেফতার করা হয়। তাছাড়া ওই ব্যক্তির বিরুদ্ধে স্থানীয়ভাবেও নানা অভিযোগ পেয়েছি। তদন্ত করে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সোনালী/জেআর