ঢাকা | জুন ২২, ২০২৪ - ১১:৫০ পূর্বাহ্ন

বুবলী-মিমও কিনলেন বঙ্গবাজারের পোড়া কাপড়

  • আপডেট: Wednesday, April 5, 2023 - 11:22 pm

অনলাইন ডেস্ক: জনপ্রিয় কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খানের পর বঙ্গবাজারের ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সহযোগিতায় এগিয়ে এসেছেন দুই চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও শবনম বুবলী। বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া কাপড় কিনে স্বেচ্ছাসেবী সংগঠন বিদ্যানন্দের ব্যতিক্রমী উদ্যোগের সঙ্গে যুক্ত হয়েছেন এই দুই অভিনেত্রী।

আজ বুধবার বুবলী তার ফেসবুক পেজে লিখেছেন, বঙ্গবাজারের পুড়ে যাওয়া কিছু কাপড় আজ কিনে নিলাম বিদ্যানন্দের কাছ থেকে। যে টাকা পৌঁছে দেয়া হচ্ছে ক্ষতিগ্রস্ত বিক্রেতাদের কাছে। সবাইকে অনুরোধ করা হচ্ছে কিছু পুড়ে যাওয়া কাপড় কিনে হলেও ক্ষতিগ্রস্তদের পাশে থাকতে।

এদিকে মিম ১০০ কাপড়ের দামে একটি জামা কিনেছেন বলে জানিয়েছে বিদ্যানন্দ। একুশে পদকপ্রাপ্ত স্বেচ্ছাসেবী সংগঠনটি তাদের ফেসবুক পেজে লিখেছে, চিত্রনায়িকা মিম আগুনে ঝলসে যাওয়া জামা কিনে নিয়েছে ১০০ কাপড়ের দামে। জামাটি স্পর্শ করলেন যত্ন নিয়ে, অনুভব করতে চেয়েছেন আগুনে ক্ষতিগ্রস্ত হওয়া বঙ্গবাজারের সাথে সংশ্লিষ্ট মানুষদের। এরপর চেক লিখে হস্তান্তর করেন বিদ্যানন্দের স্বেচ্ছাসেবীদের কাছে।

এর আগে সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান ১ লাখ টাকায় একটি লুঙ্গি কিনে সামর্থ্যবান সবাইকে বঙ্গবাজারের ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। এরপরই বিদ্যানন্দের ব্যতিক্রমী এই উদ্যোগের সঙ্গে যুক্ত হলেন বুবলী ও মিম।

প্রসঙ্গত, গতকাল মঙ্গলবার সকাল সোয়া ৬টায় রাজধানীর বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। প্রায় সাড়ে ৬ ঘণ্টা পর ওই আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্তু তার আগেই আগুনে সবকিছু হারিয়ে নিঃস্ব হন কয়েক হাজার ব্যবসায়ী।

সোনালী/জেআর