ঢাকা | জুন ২৫, ২০২৪ - ৪:৩১ পূর্বাহ্ন

শিরোনাম

কাভার্ডভ্যানের ধাক্কায় পড়ে যান সানজিদা, মাথা থেঁতলে দেয় চাকা

  • আপডেট: Saturday, April 1, 2023 - 2:39 pm

অনলাইন ডেস্ক: রাজধানীর লালবাগের বেড়িবাঁধ এলাকায় কাভার্ডভ্যানের চাপায় সানজিদা আক্তার তামান্না (২৭) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের এ শিক্ষার্থী মোটরসাইকেল আরোহী ছিলেন বলে জানা গেছে। মোটরসাইকেলে কাভার্ডভ্যানের ধাক্কায় সানজিদা ছিটকে রাস্তায় পড়ে যান।

এরপর তার মাথার ওপর দিয়ে চলে যায় কাভার্ডভ্যানের চাকা। খুব সাধারণ হেলমেট থাকায় সানজিদার মাথা থেঁতলে যায়।

এ ঘটনায় কাভার্ডভ্যান চালককে আটক করেছে লালবাগ থানা পুলিশ। শুক্রবার রাত দশটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

শনিবার (১ এপ্রিল) লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম মোরশেদ জাগো নিউজকে বলেন, নিহত সানজিদা আক্তার তামান্না নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। ধানমন্ডি আবাহনী মাঠের সামনে থেকে মোটরসাইকেলে করে লালবাগ হয়ে তার বাসা কামরাঙ্গীরচর যাচ্ছিলেন।

পরে লালবাগ বেড়িবাঁধ এলাকায় পৌঁছালে একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলে ধাক্কা দিলে সানজিদা ছিটকে পড়ে যান। এ সময় ওই কাভার্ডভ্যান সানজিদার মাথার ওপর দিয়ে চলে যায়।

তিনি বলেন, খবর পেয়ে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাই। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ হাসপাতালের জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে।

সানজিদার মাথায় হেলমেট পরা ছিল কি না জানতে চাইলে ওসি মোরশেদ বলেন, তার মাথায় খুব সাধারণ মানের একটি হেলমেট ছিল। হেলমেটটি দুমড়েমুচড়ে যায়।

এ ঘটনায় কাভার্ডভ্যান চালককে আটক করা হয়েছে। নিহত সানজিদার ভাই থানায় এসেছেন। তিনি এজাহার লিখছেন। কাভার্ডভ্যান চালককে আসামি করে মামলা হবে।

সোনালী/জেআর