ঢাকা | জুন ১৬, ২০২৪ - ৫:৪০ অপরাহ্ন

পিকআপ-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

  • আপডেট: Tuesday, March 21, 2023 - 3:09 pm

ডেস্ক: পাবনার সাঁথিয়ায় কাশিনাথপুরে ডাক বিভাগের পিকআপের সঙ্গে সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার সমাসনারী মাদ্রাসার সামনে ঢাকা-পাবনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাঁথিয়া উপজেলার নাগডেমরা ইউনিয়নের ভিটেপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মোতাহার হোসেন (৩০) ও একই এলাকার আব্দুল বারিকের ছেলে ফারুক হোসেন (৩২)।

স্থানীয়রা ও হাইওয়ে পুলিশ জানায়, সিএনজি অটোরিকশার যাত্রীরা পাবনার দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসছিল ডাক বিভাগের পিকআপ। যান দুটি সাঁথিয়া উপজেলার সমাসনারী মাদ্রাসার সামনে পৌঁছলে অটোরিকশা ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে হয়। এতে ঘটনাস্থলেই ফারুক হোসেন নিহত হন। মোতাহারকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।।

আহত পাইকরহাঁটি গ্রামের মৃত আক্কাজ আলীর ছেলে আলমগীর হোসেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়াও সাজেদুল ইসলাম ও স্বপন হোসেন বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন বলে জানা গেছে। আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসব তথ্য নিশ্চিত করে মাধপুর হাইওয়ে থানার ওসি নবীর হোসেন জানান, সিএনজিচালিত অটোরিকশার যাত্রীরা কাশিনাথপুরের দিকে যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসছিল ডাক বিভাগের পিকআপ। অটোরিকশা ও পিকআপটি ঘটনাস্থলে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন নিহত হন ও হাসপাতালে একজন মারা যান। নিহতদের মরদেহ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হতাহতরা সবাই সিএনজির যাত্রী বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

সোনালী/জেআর