ঢাকা | মে ২৪, ২০২৪ - ৭:১৪ পূর্বাহ্ন

প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় কিশোরী অপহরণ, গ্রেপ্তার ১

  • আপডেট: Wednesday, March 15, 2023 - 7:49 pm

অনলাইন ডেস্ক: জয়পুরহাটের সদর উপজেলায় প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় অপহরণের এক দিন পর এক কিশোরীকে (১৪) উদ্ধার করেছে র‌্যাব। বুধবার দুপুর আড়াইটার দিকে সদরের পূর্ব পেঁচুলিয়া এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

অপহরণে জড়িত থাকার অভিযোগে মাহি মোল্লা (১৮) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার মাহি মোল্লা ওই এলাকার রহিম মোল্লার ছেলে।

বিকেল ৩টার দিকে জয়পুরহাট র‌্যাব-৫ ক্যাম্পের অধিনায়ক মেজর মোস্তফা জামান এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, অপহৃত ওই কিশোরী সদর উপজেলার দক্ষিণ খাস পাহানন্দ গ্রামে পরিবারের সঙ্গে বসবাস করতেন। মাহি মোল্লা তাকে প্রেমের প্রস্তাব দেন। কিন্তু কিশোরী তার প্রস্তাব প্রত্যাখান করে।

এর জের ধরে মঙ্গলবার (১৪ মার্চ) দুপুরে বিদ্যালয় থেকে বাড়িতে আসার পথে মাহি মোল্লা রাস্তা থেকে ওই কিশোরীকে তুলে নিয়ে তার বাড়িতে আটকে রাখেন। এ ঘটনায় পরিবারের লোকজন র‌্যাবের কাছে অভিযোগ করেন। তিনি জানান, তথ্যপ্রযুক্তির সহায়তায় মাহি মোল্লার অবস্থান শনাক্ত করে তাকে গ্রেপ্তার এবং কিশোরীকে উদ্ধার করা হয়।

র‌্যাব-৫ ক্যাম্পের অধিনায়ক আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার মাহি ওই কিশোরীকে অপহরণের কথা স্বীকার করেছেন। বিকেলে মামলা দায়েরের পর তাকে সদর থানায় সোপর্দ করা হবে।

সোনালী/জেআর