ঢাকা | জুন ২১, ২০২৪ - ১২:৪১ পূর্বাহ্ন

হামলা চালিয়ে বড় ভাইকে হত্যা, ছোট ভাই গুরুতর আহত

  • আপডেট: Tuesday, March 14, 2023 - 2:35 pm

অনলাইন ডেস্ক: নাটোরের গুরুদাসপুরে পূর্ব শত্রুতার জেরে হেলাল সরদার (৩৮) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় গুরুত্বর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে নিহত হেলাল সরদারের ছোট ভাই শিশির সরদারকে (২৩)।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় পৌর শহরের চাঁচকৈড় বাজারের ট্রাঙ্কলরি ক্যাভার্ড ভ্যান শ্রমিক অফিসের সামনে এ ঘটনা ঘটে। হেলাল সরদার খামারনাচকৈড় মহল্লার মো. সাখাওয়াত সরদারের ছেলে। এখন লেখা পর্যন্ত হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে কোনো অভিযোগ দায়ের হয়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার চাঁচকৈড় হাটের ট্রাঙ্কলরি ক্যাভার্ড শ্রমিক অফিসের সামনে একদল দুর্বত্ত দেশীয় অস্ত্র নিয়ে হেলাল সরদার ও তার ছোট ভাই শিশির সরদারের ওপর অতর্কিত হামলা চালায়। ঘটনাস্থল থেকে দুইজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এ সময় হেলাল সরদারকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় শিশিরকে রাজশাহী মেডিকেলে পাঠানো হয়।

গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তরব্যরত চিকিৎসক ডা. সঞ্চিতা রানী ও ডা. স্নিগ্ধা আক্তার জানান, নিহত হেলালের ঘাড়ে একটি এবং গলায় পাঁচটি আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এছাড়া শিশিরের হাঁটুতে তিনটি ও পিঠে একটি আঘাতের চিহ্ন দেখা গেছে। পিঠের আঘাত যেটা ফুসফুস পর্যন্ত পৌঁছে গেছে। এ কারণে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মতিন বলেন, ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য চাঁচকৈড় বাজার এলাকার জিল্লুর জামাদারের ছেলে মো. তোহা জামাদার (১৯) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। নিহত ব্যক্তির মরদেহ সুরতহাল প্রতিবেদনের জন্য নাটোরে পাঠানো প্রস্তুতি চলছে।

সোনালী/জেআর