ঢাকা | জুন ২২, ২০২৪ - ৭:৩৭ অপরাহ্ন

বগুড়ায় পিকআপ-অটোরিকশা সংঘর্ষে নিহত বেড়ে ৪

  • আপডেট: Monday, March 13, 2023 - 7:55 pm

অনলাইন ডেস্ক: বগুড়ার নন্দীগ্রামে সিএনজি চালিত অটোরিকশা ও পিকআপ মুখোমুখি সংঘর্ষে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। পরে চিকিৎসাধীন অবস্থায় শহিদুল ইসলাম মোমিন নামে আরও একজনের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার হাটধুমা গ্রামের বাসিন্দা। এনিয়ে মোট চারজনের মৃত্যুর ঘটনা ঘটেছে।

সোমবার সকাল ৮ টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কে নন্দীগ্রাম উপজেলার কুন্দারহাট বাসস্ট্যান্ড এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন নন্দীগ্রাম পৌরসভার দামগাড়া গ্রামের মৃত আবু তালেবের ছেলে অটোরিকশা চালক হেফজুল ইসলাম (৪৫), ওমরপুর গ্রামের তানসেন আলীর ছেলে আব্দুল আলিম (৩), নামুইট গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে রাজশাহী সিটি কলেজের শিক্ষার্থী মিনহাজুল ইসলাম (২২) এবং শহিদুল ইসলাম মোমিন।

স্থানীয়রা জানান নন্দীগ্রাম থেকে যাত্রী নিয়ে সিএনজি চালিত অটোরিকশাটি বগুড়া শহরে যাচ্ছিল। কুন্দারহাট বাস স্ট্যান্ড এলাকায় নাটোরগামী পিকআপের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই চালকসহ তিনজন মারা যান। ফায়ার সার্ভিসের কর্মীরা পিকআপের চালক-হেলপারসহ আহত অবস্থায় ছয়জনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেন।

কুন্দারহাট হাইওয়ে থানার এসআই হাসনাত আলী জানান, দুর্ঘটনায় অটোরিকশা চালকসহ চারজন নিহত হয়েছেন। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। অটোরিকশা এবং পিকআপ পুলিশ হেফাজতে রয়েছে।

সোনালী/জেআর