ঢাকা | জুন ২৫, ২০২৪ - ৪:৫৪ পূর্বাহ্ন

শিরোনাম

বিদেশি পিস্তলসহ রাজশাহীর শীর্ষ সন্ত্রাসী সারোয়ার গ্রেফতার

  • আপডেট: Thursday, March 9, 2023 - 2:00 pm

অনলাইন ডেস্ক: বিদেশি পিস্তলসহ রাজশাহীর শীর্ষ সন্ত্রাসী সারোয়ার জামান সুইটকে (৩৪) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগজিন, একটি অত্যাধুনিক টিপ চাকু ও এক গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে।

বুধবার (৮ মার্চ) দিনগত রাতে মহানগরীর বালিয়াপুকুর উপরভদ্রা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। সুইট রাজশাহী মহানগরীর উপরভদ্রা এলাকার মৃত আসাদুজ্জামানের ছেলে।

র‌্যাব-৫ সদর দপ্তরের অপারেশন কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খান সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সুইট রাজশাহীর শীর্ষ সন্ত্রাসী। সন্ত্রাস জগতের এমন কোনো কাজ নেই যা তিনি করেননি। তার নামে একাধারে ডাকাতি, অস্ত্র, অপহরণ, মাদক, চোরাই মামলাসহ বিভিন্ন ধরনের ১৩টি মামলা রয়েছে। এলাকার লোকজন তার কর্মকাণ্ডে অতিষ্ঠ ও ভীতসন্ত্রস্ত হয়ে থাকেন। সন্ত্রাসী কর্মকাণ্ডের দায়ে কারাগারে ছিলেন সুইট। সম্প্রতি জামিনে তিনি বেরিয়ে আসেন। এরপর অবৈধ অস্ত্র নিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করেন। এ ঘটনায় রাতেই মহানগরীর বোয়ালিয়া মডেল থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

তিনি আরও বলেন, খবর পেয়ে বুধবার রাতে সুইটের বাড়িতে অভিযান চালায় র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল। এ সময় সুইটের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, একটি টিপ চাকু এবং এক গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুইট স্বীকার করেন তিনি এলাকায় ত্রাস সৃষ্টির জন্য অবৈধ অস্ত্র নিজের হেফাজতে রাখতেন।

সুইটকে বোয়ালিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে বলেও জানান র‌্যাব-৫ সদর দপ্তরের অপারেশন কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ।

সোনালী/জেআর