ঢাকা | জুলাই ২৭, ২০২৪ - ৬:৫২ পূর্বাহ্ন

ফেনসিডিলসহ মহানগর ছাত্রলীগ নেতা গ্রেফতার

  • আপডেট: Wednesday, March 8, 2023 - 4:59 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে মাদকবিরোধী অভিযানে মহানগর ছাত্রলীগের নেতাসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ৮৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। সোমবার নগরীর বড়বনগ্রাম এলাক থেকে ফেনসিডিলসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেফতার হওয়া ওই ছাত্রলীগ নেতার নাম শাহেন শাহ সম্রাট (২৬)। তিনি রাজশাহী মহানগর ছাত্রলীগের কৃষি বিষয়ক সম্পাদক। নগরীর শাহমখদুম থানার সাবেক তরুণ লীগের সভাপতি এবং বড়বনগ্রাম ভাড়ালিপাড়া এলাকার জিল্লুর রহমান অরফে কাঠ জিল্লুর ছেলে।

অপরজনের নাম কলম (২৮)। চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন ধানিয়ালগাছি এলাকার নুর ইসলামের ছেলে।

র‌্যাব-৫-এর ডেপুটি অ্যাসিস্টেন্ট ডিরেক্টর (ডিএডি) ফকরুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ দল শহরের বড়বনগ্রাম ভাড়ালিপাড়া এলাকায় একটি নিল রংয়ের অ্যাপাচি মোটরসাইকেল থামিয়ে তল্লাশি চালায়। এ সময় মোটরসাইকেলটির পিছনে প্লাস্টিকের ব্যাগে ৮৫ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামিরা উদ্ধার করা ফেনসিডিলগুলো বিক্রয়ের জন্য বহন করে নিয়ে যাচ্ছিলো বলে স্বীকার করে।

এ বিষয়ে মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম বলেন, বিষয়টি আমার জানা নাই। খোঁজ নিয়ে দেখতে হবে। তবে ঘটনা সঠিক হলে সাধরণ সম্পাদকের সাথে কথা বলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে শাহমখদুম থানায় মাদক দ্রব্যনিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে এবং আতদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

সোনালী/জেআর