ঢাকা | জুন ২৫, ২০২৪ - ৪:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম

কাশিয়ানীতে বাসচাপায় শিক্ষকসহ নিহত ৩

  • আপডেট: Tuesday, March 7, 2023 - 4:59 pm

অনলাইন ডেস্ক: গোপালগঞ্জের কাশিয়ানীতে বাসের চাপায় মাদরাসা শিক্ষকসহ ৩ জন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার (৭ মার্চ) দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার পোনা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার হেলেঞ্চা গ্রামের শামসুল হকের ছেলে মোটরসাইকেল চালক মাদরাসা শিক্ষক এমএ হাসিব (৫০), কাশিয়ানী উপজেলার পোনা গ্রামের বাইসাইকেল আরোহী লোকমান শেখের ছেলে নবীর শেখ (২২) ও মো. রাজা মিয়ার ছেলে আব্দুর রহিম (২৫)।

ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের এসআই মানবেন্দ্র বিশ্বাস জানান, ঢাকা থেকে ছেড়ে আসা দোলা পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলে একটি মোটরসাইকেল ও বাইসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেল চালক এমএ হাসিব ঘটনাস্থলে নিহত হন এবং বাইসাইকেল আরোহী নবীর শেখ ও আব্দুর রহিম মারাত্মক আহত হন।

পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা ১০০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাইসাইকেল আরোহী ওই দুই যুবককে মৃত ঘোষণা করেন। এ সময় মহাসড়কের ওই স্থানে কিছু সময়ের জন্য যানচলাচল বন্ধ ছিল। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

কাশিয়ানী হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. হাফিজ জানান, তিনজনকেই মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।

সোনালী/জেআর