ঢাকা | ফেব্রুয়ারী ২১, ২০২৪ - ১০:২১ অপরাহ্ন

বাদশার উন্নয়ন প্রচারসহ বিভিন্ন কর্মসূচি নিয়ে মাঠে নামছে ওয়ার্কার্স পার্টি

  • আপডেট: Monday, March 6, 2023 - 9:53 pm

স্টাফ রিপোর্টার: সম্প্রতি রাজশাহীতে বেশ আলোড়ন সৃষ্টি করার মধ্যে দিয়ে বিভাগীয় সমাবেশ করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি। এতে আগের থেকে অনেকটাই সক্রিয় হয়ে উঠেছেন দলীয় নেতাকর্মীরা।

এটিকে কাজে লাগিয়ে এবার রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ও দলের সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশার টানা তিন মেয়াদে করা বিভিন্ন উন্নয়নের প্রচারণা ও জনগণের দুর্ভোগ নিরসনে রাজনৈতিক করণীয়সহ বেশ কিছু কর্মসূচি নিয়ে মাঠে নামতে যাচ্ছে মহানগর ওয়ার্কার্স পার্টি।

সোমবার সন্ধ্যায় শহরস্থ দলীয় কার্যালয়ে আয়োজিত সভা থেকে এসব কর্মসূচির সিদ্ধান্ত নেয়া হয়। মহানগর কমিটির সভাপতি লিয়াকত আলী লিকু সভায় সভাপতিত্ব করেন।

মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, মহানগর সম্পাদকমণ্ডলির সদস্য সাদরুল ইসলাম, সিরাজুর রহমান খান, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, আব্দুল মতিন, নাজমুল করিম অপু, মহানগর সদস্য রিয়াজ আহমেদ তুর্কী, আব্দুল খালেক বকুল, সাঈদ চৌধুরী, ইসলমাইল হোসেন, আলমগীর হোসেন প্রমুখ।

সভা শেষে দেবাশিষ প্রামানিক দেবু সাংবাদিকদের জানান, দলের সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা রাজশাহী-২ আসনে টানা তিনবার সংসদ সদস্য নির্বাচিত হয়ে কাজ করছেন। তার হাত দিয়ে রাজশাহীতে অনেক উন্নয়নমূলক কার্যক্রম হয়েছে, যা প্রচারের অভাবে সেভাবে মানুষের সামনে দৃশ্যমান হয়নি।

আমরা দলের পক্ষ থেকে তার উন্নয়নমূলক কার্যক্রমকে প্রচারে আনার লক্ষ্যে বেশ কিছু কর্মসূচি ইতিমধ্যেই হাতে নিয়েছি। একইসঙ্গে জনগণের দুর্ভোগ নিরসনের দাবি ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ করতে আগামী ঈদের পরে শহরের গুরুত্বপূর্ণ দশটি স্থানে জনসভা করারও সিদ্ধান্ত নেয়া হয়েছে। এছাড়াও আগামী ১৮ মার্চ বিদ্যুতের বাড়তি মূল্য প্রত্যাহার ও নিত্যপণ্যের দাম কমানোর দাবিতে সাহেব বাজার জিরোপয়েন্টে বিক্ষোভ মিছিল করারও সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

সোনালী/জগদীশ রবিদাস