ঢাকা | জুলাই ১৮, ২০২৪ - ২:৩২ পূর্বাহ্ন

বাংলাদেশের এক দল বাইকারের ভারতের গোয়া জয়

  • আপডেট: Monday, March 6, 2023 - 10:56 pm

অনলাইন ডেস্ক: বাংলাদেশের ৮ জনের এক দল বাইকার ও ইউটিউবার ঢাকা থেকে টিভিএস অ্যাপাচি আরটিআর মডেলের মোটরসাইকেল ৩৫০০ কিলোমিটারেরও বেশি রাইড করে ইন্ডিয়ার পশ্চিম উপকূলে অবস্থিত, ভারতের সবচেয়ে আনন্দময় রাজ্যগুলির মধ্যে অন্যতম পর্যটন নগরী গোয়া-এ পৌঁছানোর এক অনন্য কৃতিত্ব অর্জন করেছেন।

এ পুরো ভ্রমনটি সম্পন্ন করতে এই দলটির সময় লেগেছে মাত্র ৮ দিন। এ দলের সদস্যবৃন্দ হচ্ছেন এস এম নাভিদ ইশতিয়াক তরু (চকলেট বাইকার), সাইফুল্লাহ সানী (সানী গিরি), অ্যাপাচি ওনার্স গ্রুপের সদস্য আশিক মাহমুদ, মোঃ তৌহিদুজ্জামান জিয়া, জয় দে, আলিফ-আল-শাফিন এবং বাইক বিডি গ্রুপের সদস্য তাহসান খান ও মোঃ কামরুজ্জামান শুভ।

তাঁদের এই ভ্রমনের উদ্দেশ্য হচ্ছে উপমহাদেশের সবচেয়ে আকর্ষণীয় বাইকিং উৎসব ’টিভিএস মোটোসউল ২০২৩’-এ অংশগ্রহন করা। ’টিভিএস মোটোসউল ২০২৩’ ইভেন্টটি মূলত মানুষ এবং মেশিনের মধ্যে বন্ধন উদযাপন করে। এটি একটি দুই দিনের উৎসব যা সারা বিশ্বের বাইকিং সম্প্রদায়কে একই ছাতার নিচে নিয়ে আসে।

মোটরসাইকেল চালানোর অদম্য চেতনা উদযাপন করার, রেসিং এবং বাইকিং ভ্রাতৃত্বের কিংবদন্তীদের সাথে যোগাযোগ করার এবং রাইডিং ভ্রাতৃত্বের বার্তা নিজ এলাকায় ছড়িয়ে দেয়ার জন্য এটি একটি প্ল্যাটফর্ম।

সোনালী/জেআর