ঢাকা | জুন ১৪, ২০২৪ - ১০:৩৫ অপরাহ্ন

নগরীতে ৬ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট: Saturday, March 4, 2023 - 9:55 pm

অনলাইন ডেস্ক: রাজশাহী মহানগরীতে ৬ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আরএমপির মতিহার থানা পুলিশ। মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃত মো: জীবন হোসেন (২৫) রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম তিন রাস্তার মোড়ের মৃত দেলোয়ার হোসেনের ছেলে।

জানা গেছে, কুমিল্লা থেকে রাজশাহীগামী বাসে দুইজন মাদক ব্যবসায়ী গাঁজা নিয়ে রাজশাহী শহরের দিকে আসছেন বলে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে পুলিশ। গোপন সংবাদের প্রেক্ষিতে মতিহার থানা পুলিশের একটি দল তালাইমারী মোড়ে অবস্থান নেয়।

সেখানে সকাল ৯ টার দিকে কুমিল্লা থেকে রাজশাহীগামী বাস থেকে নামার সময় একজনকে গ্রেফতার করলে অপরজন পালিয়ে যায়। এসময় গ্রেফতারকৃত আসামিকে তল্লাশী করে তার কাছ থেকে ৬ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামি জীবন হোসেন পলাতক আসামির সহায়তা বিভিন্ন জেলা থেকে মাদক ক্রয় করে রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে দীর্ঘদিন ধরে। আসামি জীবনের বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় মাদকসহ বিভিন্ন আইনে একাধিক মামলা আছে।

মতিহার থানার ওসি জানিয়েছেন, অপর আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামিসহ পলাতক আসামির বিরুদ্ধে মতিহার থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।

সোনালী/জেআর