ঢাকা | জুলাই ১৮, ২০২৪ - ১২:৪৪ পূর্বাহ্ন

সমাবেশ উত্তর ওয়ার্কার্স পার্টির পর্যালোচনা সভা

  • আপডেট: Tuesday, February 28, 2023 - 9:22 pm

স্টাফ রিপোর্টার: ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে ওয়ার্কার্স পার্টির রাজশাহী বিভাগীয় সমাবেশ পরবর্তী দলীয় পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় সাহেব বাজার জিরোপয়েন্টস্থ দলীয় কার্যালয়ে মহানগর ওয়ার্কার্স পার্টির উদ্যোগে এই সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন মহানগর কমিটির সভাপতি লিয়াকত আলী লিকু।

সভায় সুষ্ঠুভাবে সমাবেশ সফল করায় মহানগর ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে দলীয় ও বন্ধু সংগঠনের সকল নেতাকর্মীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়। একইসঙ্গে রাজশাহীবাসীর পক্ষ থেকে দলের সভাপতি রাশেদ খান মেনন ও সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশাকেও শুভেচ্ছা ও ধন্যবাদ জানানো হয়।

মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, মহানগর সম্পাদকমন্ডলীর সদস্য আইনজীবী আবু সাঈদ, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, সিরাজুর রহমান খান, আব্দুর রহিম, আবুল মতিন, নাজমুল করিম অপু, মহানগর সদস্য আলী আক্তার তপন, মাসুম আক্তার অনিক, আবুল খালেক বকুল, শাহীনুর বেগম, সীতানাথ বণিক, ইসমাইল হোসেন, আলমগীর হোসেন, কাশিয়াডাঙ্গা থানার সভাপতি শামীম ইমতিয়াজ, সাধারণ সম্পাদক গোলাম রসুল বাবলু প্রমুখ।

সোনালী/জেআর