ঢাকা | ফেব্রুয়ারী ২২, ২০২৪ - ২:০০ অপরাহ্ন

রাজশাহীতে বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

  • আপডেট: Friday, February 24, 2023 - 4:06 pm

স্টাফ রিপোর্টার: রাজশাহীর গোদাগাড়ীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন মোটরসাইকেলের চালক। আহত দুই আরোহীকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার রেলগেট কশাইপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম সাদিকুল ইসলাম (৩০)। তিনি রাজশাহীর তানোর উপজেলার চান্দুরা গ্রামের মৃত সাবের আলীর ছেলে। তিনিই মোটরসাইকেল চালাচ্ছিলেন।

আহত অপর দুই মোটরসাইকেল আরোহীর হলেন- একই গ্রামের লুৎফর রহমানের ছেলে রায়হান আলী (৩৫) ও তমির উদ্দিনের ছেলে রাজ্জাক আলী (৪০)। এরমধ্যে রায়হানের ডান পা ভেঙে গেছে।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, মোটরসাইকেলযোগে তিনজন উপজেলার দিকে আসছিলেন। এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে তাদের মুখোমুখি ধাক্কা খায়।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ওসি জানান, হানিফ পরিবহনের একটি বাসের সঙ্গে ধাক্কা খায় ওই মোটরসাইকেলটি। এতে ঘটনাস্থলেই সাদিকুল ইসলাম নামে একজন মারা যান। আহত অপর দুই মোটরসাইকেল আরোহীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

এই দুর্ঘটনার ব্যাপারে থানা পুলিশ পুরো তথ্য জানার চেষ্টা করছে জানিয়ে ওসি কামরুল ইসলাম বলেন, পরে এই ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

সোনালী/জেআর