ঢাকা | জুন ১৫, ২০২৪ - ১১:২৪ পূর্বাহ্ন

ট্রাকচাপায় রাবি শিক্ষার্থী নিহত

  • আপডেট: Sunday, February 19, 2023 - 11:22 pm

স্টাফ রিপোর্টার: ট্রাকচাপায় আবু সাঈদ ওসামা (২১) নামের রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। রোববার রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রাজাবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ সময় আরও দু’জন আহত হয়েছেন। তাঁদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আবু সাঈদ রাবির ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি বিশ্ববিদ্যালয়-সংলগ্ন বুধপাড়া এলাকার আব্দুস সালামের ছেলে। আহতরা হলেন- মো. সাগর (২৮) ও আলিম ইসলাম (২২)।

গোদাগাড়ী থানার ওসি কামরুল ইসলাম জানান, বেলা ৩টার দিকে পাথরবোঝাই একটি ট্রাক চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ থেকে রাজশাহীর দিকে আসছিল। এ সময় এক মোটরসাইকেলে আবু সাঈদসহ তিনজন চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিলেন। রাজাবাড়ী এলাকায় পৌঁছলে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেল থাকা তিনজন গুরুতর আহত হন। তাঁদের উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠানো হলে আবু সাঈদকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। ঘটনার পর ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।

বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক এম তারেক নূর জানান, হাসপাতালে নেওয়ার আগেই আবু সাঈদের মৃত্যু হয়। আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। রামেক হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তাঁর চিকিৎসা চলছে।

সোনালী/জেআর