ঢাকা | ফেব্রুয়ারী ২০, ২০২৪ - ১১:০৭ অপরাহ্ন

গোদাগাড়ী ইউএনওর অপসারণ দাবিতে মানববন্ধন

  • আপডেট: Sunday, February 19, 2023 - 4:35 pm

অনলাইন ডেস্ক: প্রকল্পে অনিয়ম-দুর্নীতির অভিযোগে রাজশাহীর গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জানে আলমের অপসারণের দাবিতে মানববন্ধন করেছে আদিবাসীরা। রোববার (১৯ ফেব্রুয়ারি) সকালে নগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে জাতীয় আদিবাসী পরিষদের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, আদিবাসীদের বরাদ্দকৃত প্রকল্পে দুর্নীতির ও অনিয়মের জন্য নির্বাহী কর্মকর্তা জানে আলমকে অপসারণের জোর দাবি জানাচ্ছি। এছাড়া উপজেলায় ক্ষুদ্র জাতি গোষ্ঠীদের দখলীয় খাস জমিতে নির্বাহী কর্মকর্তা জোর করে ঘর নির্মাণ করে স্থানীয়দের ঘর দিচ্ছেন। সেসব ঘর থেকে আদিবাসীরা বঞ্চিত হচ্ছেন। এসব বিষয়ে গোদাগাড়ী ইউএনও অফিসে গেলে কোনো প্রতিকার পাওয়া যায়নি।

মানববন্ধনে আদিবাসী পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক গণেশ মাডি, রাজশাহী জেলা সভাপতি বিমল চন্দ্র রাজোয়াড়, সাধারণ সম্পাদক সুরেশ কুমার শ্যাম দুয়ার, গোদাগাড়ী উপজেলা সভাপতি রবীন্দ্রনাথ হেমব্রম, জাতীয় আদিবাসী ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আন্দ্রিয়াস বিশ্বাসসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে রাজশাহী গোদাগাড়ী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জানে আলমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে মন্তব্য করবেন না বলে জানান।

সোনালী/জেআর