ঢাকা | জুলাই ২০, ২০২৪ - ৫:৪১ অপরাহ্ন

জয়পুরহাটে ট্রাক-অটোরিকশার সংঘর্ষ, নিহত ৫

  • আপডেট: Monday, February 13, 2023 - 2:19 pm

অনলাইন ডেস্ক: জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে এক নারীসহ পাঁচজন নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরও এক নারী।

সোমবার বেলা ১১টায় উপজেলার পৌরশহরের মালিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজন অটোরিকশাচালক বাকিরা যাত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিবুল ইসলাম।

নিহতরা হলেন- ক্ষেতলাল পৌরশহরের ইটাখোলা বাজারের রাবিয়া হোসেনের ছেলে অটোরিকশাচালক আমজাদ হোসেন (৫০), পৌরশহরের হেরাকুল চৌধুরীপাড়ার রফিকুল ইসলামের ছেলে নাফিজ হোসেন (২০), ক্ষেতলাল উপজেলার নশীরপুর গ্রামের জামে মসজিদের ইমাম সিরাজুল ইসলাম (৬০), একই উপজেলার বুলবুল হোসেনের স্ত্রী শাহানাজ পারভিন (৪৬) ও জয়পুরহাট সদরের বুলুপাড়ার ফেরদৌস হোসেনের স্ত্রী শাহিনুর আক্তার (৫০)। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ক্ষেতলাল উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা লায়লা জাহান নাসরিন। তাকে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী আমির হোসেন বলেন, যাত্রী নিয়ে অটোরিকশাটি জয়পুরহাট থেকে ক্ষেতলালের দিকে যাচ্ছিল। পথে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় অটোরিকশাটি ট্রাকের নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যান। আর তিনজন হাসপাতালে নেওয়ার পথে মারা যান। আহত এক নারীকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

ওসি রাজিবুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনের মরদেহ উদ্ধার করেছে। আর হাসপাতালে নেওয়ার পথে তিনজনের মৃত্যু হয়। এ ঘটনায় গুরুত্বর আহত এক নারীকে জয়পুরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন।

তিনি বলেন, ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়েছেন। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।

সোনালী/জেআর