ঢাকা | জুলাই ১৪, ২০২৪ - ১১:১৬ অপরাহ্ন

মাঝ সমুদ্রে বেলি ড্যান্স দিয়ে জন্মদিন উদযাপন নোরা ফাতেহির

  • আপডেট: Tuesday, February 7, 2023 - 2:52 pm

অনলাইন ডেস্ক: ৬ ফেব্রুয়ারি ছিল বলিউড তারকা নোরা ফাতেহির ৩১ তম জন্মদিন। দিনটি উপলক্ষে দুবাইয়ের মাঝ সমুদ্রে বেলি ড্যান্স দিয়েছেন বলিউড অভিনেত্রী। এ সময় বোটের মধ্যেই বন্ধুদের নিয়ে জন্মদিন পালন করেছেন তিনি। সামাজিক মাধ্যমে ইতোমধ্যে তিনি জন্মদিনের অনুষ্ঠানের ছবি ও নাচের ভিডিও শেয়ার করেছেন।

সোমবার সারাদিন চলেছে নোরার জন্মদিন উদযাপন। ভিডিওতে মাঝ সমুদ্রে কোমর দোলাতে দেখা গেছে নোরাকে। সামনে রাখা কেক, ফুলের তোড়া। রঙ-বেরঙের ফুল আঁকা পোশাকে বন্ধুদের সঙ্গে নেচে-গেয়ে নিজের বিশেষ দিনটি পালন করেছেন অভিনেত্রী। এর কয়েক ঘণ্টা পরে, বন্ধুদের নিয়ে দুবাইয়ের একটি রেস্তোরাঁয় রাতের খাবারও খেয়েছেন তিনি। সেখানেও কেক কাটার মধ্য দিয়ে চলে জন্মদিন উদযাপন।

নাচে পরাদর্শিতা এবং ফ্যাশন সেন্সের জন্য বলিউডে নোরার আলাদা পরিচিত রয়েছে। গত বছর ডিসেম্বরে, কাতারের দোহায় ফিফা বিশ্বকাপের সমাপনী অনুষ্ঠানে পারফর্ম করেছিলেন নোরা।

নোরা ফাতেহিকে সর্বশেষ দেখা গিয়েছিল রিয়েলিটি শো ‘মুভিং ইন উইথ মালাইকা’র একটি পর্বে। বড় পর্দায়, তাকে শেষ দেখা গিয়েছিল সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ‘থ্যাঙ্কস গড’ সিনেমার একটি গানের দৃশ্যে। গত বছর থেকে, ২০০ কোটি টাকার আর্থিক প্রতারণার মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে মেলামেশা নিয়ে নোরা ফাতেহির নাম বেশি আলোচিত হচ্ছে। সূত্র: হিন্দুস্তান টাইমস

সোনালী/জেআর